আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

ডোমারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন

সোমবার, ৭ জানুয়ারী ২০১৩, রাত ১০:৪৯

নিজস্ব সংবাদদাতা,নীলফামারী॥ হয় বিয়ে না হয় আত্মহত্যা। এমন দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে ৭ মাসের অন্তঃসত্ত্বা প্রেমিকা অনশন শুরু করেছে।

সোমবার সকালে নীলফামারী ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নঁওদাবাস গ্রামের এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইছাহাক আলী ঘটনার সত্যতা স্বীকার করে বিকালে সাংবাদিককে জানান, প্রকৃত অপরাধী বাড়ী থেকে পালিয়ে গেছে। ঘটনাটি সমঝোতার চেষ্টা করা হচ্ছে। কিন্তু একটি মহল বিষয়টিকে অন্যদিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছেন।

প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন-রত ওই গ্রামের রমানাথ রায়ের মেয়ে রতনা রানী রায় সাংবাদিকদের জানান, তার সাথে একই গ্রামের মঙ্গলু রায়ের ছেলে বিমল চন্দ্র রায়ের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। এর মধ্যে বিমল তাকে একদিন জোরপূর্বক ধর্ষণ করে। তখন থেকে প্রেমিকা বিমল বিয়ে করার নামে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তুললে সে আন্ত:সত্বা হয়ে পড়ে। আজকাল করে বিমল তাকে বিয়ে না করায় এখন সে ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। তাই বাধ্য হয়ে সোমবার সে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে। বিমল তাকে বিয়ে না হলে সে আত্মহত্যা করবে বলে জানায়। অপর দিকে প্রেমিক বিমল বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় ঘটনাটি নিয়ে এলাকাবাসী বিপাকে পড়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু এলাকাবাসী জানায় ঘটনাটি ঠিক। তবে প্রেমিক বিমল বিবাহিত ও দুই সন্তানের জনক। অপর দিকে প্রেমিকা রতনা রানীর সাথে তার স্বামীর বিবাহ বিচ্ছেদের পর সে গত ১ বছর ধরে পিতার বাড়িতে অবস্থান করছিল।

মন্তব্য করুন


Link copied