Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৯ অক্টোবর, ২০২০ :: ৪ কার্তিক ১৪২৭ :: সময়- ১০ : ০৭ অপরাহ্ন
Home / টপ নিউজ / অশান্ত বেরোবি ক্যাম্পাস; শনিবারের মধ্যে ভিসি পদত্যাগ না করলে আমরন অনশন

অশান্ত বেরোবি ক্যাম্পাস; শনিবারের মধ্যে ভিসি পদত্যাগ না করলে আমরন অনশন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি শনিবারের মধ্যে পদত্যাগ না করলে রবিবার থেকে ভিসি পদত্যাগ না করা পর্যন্ত আমরণ গণ অনশনের ঘোষণা দিয়েছে আন্দোলনকারীরা।

এদিকে মঙ্গলবার ভিসি অপসারণের দাবিতে করা গণ-অনশনে ককটেল ফুটিয়েছে দুর্বৃত্তরা ।

সকাল ১০ টার সময় থেকে ঘোষিত কর্মসূচি শুরু হয় । প্রথমে অবস্থান ধর্মঘট ও ১২টার সময় থেকে গণ-অনশন করে সকল শিক্ষার্থী ও শিক্ষকরা । গণ-অনশন চলাকালে পরপর দুটি ককটেল বিস্ফোরণ করে দুর্বৃত্তরা । এতে ইতিহাস বিভাগের এক ছাত্র আহত হয় ।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক আন্দোলনকারী এক শিক্ষার্থী অভিযোগ করে বলেন, সকাল ১১ টার সময় কারমাইকেল কলেজের কিছু ছাত্রলীগের নেতা কর্মীরা ক্যাম্পাসে অরাজকতা সৃষ্টি করার জন্য বিক্ষোভ মিছিল করে । তারা বিভিন্ন স্লোগান ও উস্কানি মূলক কাজ করে ।

আন্দোলনকারী প্রশ্ন করে বলেন,  ক্যাম্পাসে প্রবেশ করতে যেখানে পরিচয়পত্র দেখাতে হচ্ছে সেখানে কিভাবে কারমাইকেল কলেজের ছাত্রলীগ কিভাবে ক্যাম্পাসে প্রবেশ করে এবং কার অনুমতিতে মিছিল করে । তাদের কে লালিয়ে দিয়েছে, তাদের স্বার্থই বা কি ?

দুপুর ২টার সময় আগামী দিনের কার্যক্রম ঘোষণা করে আন্দেলনকারীরা। সরকারী ছুটির দিন থাকা সত্ত্বেও বুধবারও ১০ টার সময় থেকে গণ অনশণ এবং ১২ টার সময় ভিসির কুশ-পুত্তলিকা দাহ কর্মসূচী ঘোষণা দেওয়া হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful