আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান পেলেন বাসাপ অ্যাওয়ার্ড

মঙ্গলবার, ২৭ মে ২০১৪, রাত ০৮:২৬

কুড়িগ্রাম প্রতিনিধি: বরেণ্য রাজনীতিবিদ, সমাজকর্মী ও কুড়িগ্রামের কৃতি সন্তান, সাবেক এমপি এবং সাবেক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক, কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ উমর ফারুককে তার অনবদ্য কাজের স্বীকৃতি স্বরুপ ‘তাজিন গ্রুপ-সেলকম ‘বাসাপ’ অ্যাওয়ার্ড-২০১৩’ প্রদান করা হয়েছে। তার এই পুরস্কার প্রাপ্তীতে ইউনিয়নের অধিবাসীরা আনন্দ প্রকাশ করেছেন।

জানা যায়, বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের ২৬ বছর পূর্তি উপলক্ষে গত ২৩ মে ঢাকার তোপখানা সড়কে অবস্থিত বিএমএ অডিটোরিয়ামে ‘সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সাংস্কৃতিক কর্মীদের ভুমিকা’ শীর্ষক আলোচনা ও ‘তাজিন গ্রুপ-সেলকম, বাসাপ অ্যাওয়ার্ড-২০১৩’ বিতরণ করা হয়। এতে দেশ বরেণ্য ব্যক্তিত্বদের স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়েছে। সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক। বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডা. এম ইকবাল আর্সলান, এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্জ্ব হারুন-উর-রশিদ (সিআইপি), খবর গ্রুপ অব পাবলিকেশনের সম্পাদক ড. মিজানুর রহমান মিজান, পার্ক গ্রুপের উপদেষ্টা রফিকুল ইসলাম, তাজিন গ্রুপের সহ-সভাপতি আব্দুল মতিন, লাইফলাইন গ্রুপের চেয়ারম্যান মনির হোসেন শিকদার, বিসিএস শিক্ষা এসোসিয়েশনের সভাপতি মতিউর রহমান গাজ্জালী প্রমুখ।

উক্ত সম্মাননা অনুষ্ঠানে জনপ্রিয় এই চেয়ারম্যানকে সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখার জন্য এবং এলাকার সাধারণ মানুষের সাথে নিবিড়ভাবে উন্নয়নমূলক কাজে অংশ নেয়ার স্বীকৃতি স্বরুপ অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

স্বল্পভাষী হিসেবে পরিচিত আপামর জনগণের নেতা উমর ফারুক অ্যাওয়ার্ড প্রাপ্তীটাকে শুধু নিজের জন্য নয়, এ জেলার জন্য অনন্য নজির হিসেবে মনে করে তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

মন্তব্য করুন


 

Link copied