আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুরে ৩৮ জন বিএনপি-জামায়াত-শিবিরের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

মঙ্গলবার, ২৭ মে ২০১৪, রাত ০৯:০৪

আদালতের একটি সূত্রে প্রকাশ, মঙ্গলবার দুপুরে এই চাঞ্চল্যকর মামলার তদন্ত শেষে কোতয়ালী থানার এসআই আজিজুর রহমান ৫২ জন বিএনপি, জামাত-শিবির ক্যাডারদের আসামী করে আদলতে অভিযোগপত্র পেশ করেন। বিচারক সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তৌহিদুল ইসালাম চৌধুরী অভিযোগপত্র গ্রহণ করে ৫২ জন আসামীর মধ্য পালিয়ে থাকা ৩৮ জন আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানার আদেশ দেন। মামলার আসামীদের মধ্যে রয়েছেন, জেলা বিএনপির সহ সভাপতি খালেকুজ্জামান বাবু, মাহাবুবুর রহমান, জেলা যুব দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, শহর বিএনপির সভাপতি সোলাইমান মোল্লা, সাধারন সম্পাদক জাকির হোসেন বাবু, শহর মহিলা বিএনপির আহবায়ক শিরিন সুলতানা বিউটি, জেলা ছাত্র শিবিরের সভাপতি মতিউর রহমান, সাধারন সম্পাদক মশিউর রহমান, শিবির সরকারি কলেজ শাখার সভাপতি সোহেল রানা, সাধারন সম্পাদক আয়াতুল্লাহ সহ ৫২ জন বিএনপি, জামাত-শিবির ক্যাডার আসামী রয়েছে।

উল্লেখ্য যে, গত বছর ২৮ অক্টোবর দুপুরে দিনাজপুর শহরের গণেশতলা এলাকায় পুলিশের টহল সদস্যদের উপর বিএনপি, জামাত-শিবির ক্যাডারেরা হামলা চালিয়ে পুলিশের এসআই মোকলেছুর রহমানসহ ৩ জন পুলিশ সদস্যকে গুরুত্বর আহত করে। পুলিশের পিক-আপ ভ্যানে বিস্ফোরন ঘটিয়ে অগ্নিসংযোগ ও ভাংচুর করে। এই ঘটনায় পুলিশের এএসআই রুহুল আমিন বাদী হয়ে ঘটনার পর একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

মন্তব্য করুন


 

Link copied