আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার       রংপুরে পদ্মা সেতুর আদলে পুজা মন্ডপ       ইন্দোনেশিয়ায় খেলার মাঠে ভয়াবহ সংঘর্ষ, নিহত ১২৭ জন       উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী      

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান

মঙ্গলবার, ২৭ মে ২০১৪, রাত ০৯:১০

স্টাফ রিপোর্টার: প্যারোলে মুক্ত হয়ে শপথ নিলেন রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জামায়াত নেতা গোলাম রাব্বানী, ভাইস চেয়ারম্যান আব্দুস বাসেত মারজান এবং পঞ্চগড় জেলার  বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা আলহাজ্ব শফিউল্লাহ শফি।

মঙ্গলবার বিকেলে রংপুর কেন্দ্রীয় করাগার থেকে তিন ঘন্টার জন্য প্যারোলে মুক্তি পান তারা। এরপর রংপুর বিভাগীয় কমিশনারে কার্যালয়ের হল রুমে শপথ নেন। তাদের শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখত। 

উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার নারায়ন চন্দ্র বর্মা, কাজী হাসান আহম্মেদ ও স্থানীয় সরকার রংপুর বিভাগের পরিচালক মিনু শীল। 

গত ১৯ ফেব্রুয়ারি রংপুর মিঠাপুকুর উপজেলা ও পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হন তারা। এ পর গত ২৭ ফেব্রুয়ারি রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে তারা শপথ নিতে আসলে পুলিশ তাদের গ্রেফতার করে। 

রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর কাদের জীলানী জানান, গত ৫ জানুয়ারি সংসদ নির্বাচনে ভোটকেন্দ্র দখল ভাংচুর ও ব্যালট বাক্স ছিনতাই এর অভিযোগে তাদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।

মন্তব্য করুন


Link copied