আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

ভালোবাসলে যে সাতটি ছোট ছাড় দিতেই হয়

বৃহস্পতিবার, ২৯ মে ২০১৪, রাত ১০:৫১

১. নাক ডাকা ছোটবেলা থেকেই আপনি কোনো শব্দের মাঝে ঘুমাতে পারেন না। কানের কাছে কারো নাক ডাকার শব্দ তো নয়ই। কিন্তু এটা ভালোবাসা বলে কথা। আপনার ভালোবাসার সঙ্গী যদি নাকও ডাকে, সে শব্দ আপনার সহ্য হয়ে যাবে।

২. খাবার ভাগাভাগি আপনি আইসক্রিম খেতে ভালোবাসেন। আর এতোদিন আইসক্রিমের পুরোটা নিজেই খেতেন, কারো সঙ্গে ভাগাভাগি করতে আপনি রাজি ছিলেন না। কিন্তু ভালোবাসায় পতিত হয়ে আপনি সেই আইসক্রিমও ভাগ করে খাওয়া শুরু করলেন। এমনকি লোভের বসে আপনার সঙ্গী বেশিরভাগটা খেয়ে ফেললেও তা হাসিমুখে মেনে নিবেন।

৩. অপছন্দের টিভি শো

আপনার টিভি দেখার অভ্যাস অন্যদের তুলনায় আলাদা বলেই মনে করেন। এ কারণে টিভির রিমোট কন্ট্রোল নিজের বাগে রাখার অভ্যাস রয়েছে। কিন্তু ভালোবাসায় পতিত হয়ে আপনি সেই অভ্যাসটিও হারাতে পারেন। এরপর আপনার সঙ্গীর পাল্লায় পড়ে যাবতীয় অপছন্দের টিভি অনুষ্ঠান গোলগোল চোখ করে দেখতে হয় আপনাকে।

৪. সবখানে চুল আপনি সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে ভালোবাসেন। এতোদিন আপনি আলগা চুল থেকে দূরে থাকতেন। তাই আপনার আশপাশে কোনো চুল দেখা যেত না। কিন্তু আপনার সঙ্গীর সঙ্গে ভালোবাসার পর তার চুল আপনার গা সওয়া হয়ে গেছে। চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাড়তি চুল হাসিমুখে পরিষ্কার করতে আপনি বিরক্ত হন না।

৫. সঙ্গীর গান আপনি বড় শিল্পীদের গান শুনতে ভালোবাসেন। আর আনাড়ি গলার কারো গান অপছন্দ করেন। কিন্তু এটি সব সময় একই থাকে না। আপনার সঙ্গীর গান বলে কথা। ভালোবাসার টানে তার গানও ভালো লাগতে পারে।

৬. বাথরুমে বাজে অভ্যাস বাথরুমের সিট, টয়লেট পেপার, সাবান ইত্যাদি অগোছালো করে রাখা আপনি একেবারেই দেখতে পারেন না। কিন্তু ভালোবাসার পাল্লায় পড়ে আপনার সে বিষয়গুলোও গা সওয়া হয়ে যাবে।

৭. অযাচিত ব্যাঘাত আপনি অত্যন্ত মনযোগ দিয়ে কোনো একটি কাজ করছেন, এ সময় আপনার ভালোবাসার সঙ্গী এসে একটা অপ্রয়োজনীয় গল্প বলা শুরু করলো। অন্য কেউ হলে আপনি এ ব্যাপারটি একেবারেই সহ্য করতেন না। কিন্তু আপনার ভালোবাসা বলে কথা। কাজে ব্যাঘাত ঘটিয়েও সঙ্গীর কথা শুনতে আপত্তি করবেন না আপনি।

মন্তব্য করুন


 

Link copied