আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার       রংপুরে পদ্মা সেতুর আদলে পুজা মন্ডপ       ইন্দোনেশিয়ায় খেলার মাঠে ভয়াবহ সংঘর্ষ, নিহত ১২৭ জন       উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী      

সংসদ সদস্যর কাছে চাঁদা দাবি; শিবিরকর্মী গ্রেফতার

শুক্রবার, ৩০ মে ২০১৪, রাত ১২:০৭

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের কাছে চাঁদা দাবির অভিযোগে এক শিবিরকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

শিবলী সাদিকের কাছে মোবাইল ফোনে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে হত্যার হুমকি দেওয়া হয়। পুলিশ ওই মোবাইল ফোন ব্যবহারকারী সালমান ফার্সী (২০) কে গ্রেফতার করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।

হাকিমপুর ও নবাবগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার যৌথভাবে অভিযান চালিয়ে গ্রামের বাড়ি থেকে সালমানকে গ্রেফতার করে। সালমান ফার্সী হাকিমপুর উপজেলার বাগদোড় গ্রামের ফারুক হোসেনের ছেলে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত শিবিরকর্মী সালমান ফার্সী তার রেজিস্ট্রেশনকৃত মোবাইল ফোন থেকে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের মোবাইল ফোনে গত সোমবার রাতে একটি ক্ষুদে বার্তা পাঠান। ওই বার্তায় তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন এবং কয়েকদিনের মধ্যে চাঁদা না দিলে হত্যার হুমকি দেন। এ ঘটনায় সাতদিনের রিমান্ড চেয়ে সালমানকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, সালমান হিলির স্থানীয় আওয়ামী লীগের এক নেতাকেও হত্যার হুমকি দিয়ে মোবাইলে ফোনে বার্তা পাঠান। সংসদ সদস্য শিবলী সাদিক তার কাছে চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে সোমবার রাতেই নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মন্তব্য করুন


Link copied