আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬       বেরোবি শিক্ষার্থী আফ্রিদি ফিরবে লাশ হয়ে      

 width=
 

দিনাজপুরে চাঞ্চল্যকর জোড়া খুন মামলায় ১২ জনের যাবজ্জীবন জেল ও জরিমানা

বুধবার, ৪ জুন ২০১৪, বিকাল ০৬:৫২

বুধবার বিকেলে দিনাজপুরের অতিরিক্ত দায়রা জজ-৩ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ নুর ইসলাম ১২ জন আসামীদের দোষী সাব্যস্ত করে উক্ত রায় প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, ২০০০ সালের ৬ জুলাই রাতে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার সাহেবপাড়াস্থ জিন্না মাঠে বাবুপাড়া সুইপারকলোনীর রাজকুমার বাসফোরের পুত্র মন্টু বাসফোর ও ভাতিজা রাজন বাসফোরকে হত্যা করার উদ্দেশ্যে ডেকে এনে ১২ আসামী প্রথমে উপর্যপুরি ছুরিকাঘাত ও পরে গলা টিপে হত্যা করে।

নিহত মন্টুর পিতা রাজকুমার বাসফোর ঘটনার পর দিন ৭ জুলাই ২০০০ ইং তারিখে পার্বতীপুর জিআরপি থানায় ১২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করলে পুলিশ তদন্ত শেষে আদালতে চার্জশীট পেশ করে। ১২ আসামী সাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত হওয়ায় বিজ্ঞ আদালত যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও জরিমানার রায় প্রদান করেন।

দন্ডিত ১২ জন হচ্ছেন, বাবলু ওরফে সমুরুয়া, জুনারদি, হিরা লাল, দীপ লাল, সিংহাসন, বিসুন্দর, লাল জিত, স্বপন, কানাইয়া, দুরভয়া, দেউলিয়া ওরফে জয়নাল এবং নন্দলাল। সকলেই পার্বতীপুর বাবুপাড়া সুইপার কলোনীর বাসিন্দা। দন্ডিতদের মধ্যে ৭ জন জেলে ও ৫ জন পলাতক রয়েছে। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি হাসনে ইমাম নয়ন ও আসামী পক্ষের আইনজীবী ছিলেন কাজী মাহবুব সোবহানী চৌধুরী।

মন্তব্য করুন


 

Link copied