আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক মেলামেশা: বিচার না পেয়ে তরুণীর আত্মহত্যা

শুক্রবার, ৬ জুন ২০১৪, দুপুর ০৩:৫৭

[caption id="attachment_12248" align="alignleft" width="422"] ফাইল ছবি[/caption]

হাতীবান্ধা , লালমনিরহাট প্রতিনিধি: বৃহস্পতিবার মধ্যরাতে ধর্ষণের বিচার না পেয়ে পিতার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে মেয়ে লতা আক্তার নিশি (১৮)। লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবী গ্রামে সিরাজুল ইসলামের কন্যা।

স্থানীয় এলাকাবাসী জানান, ওই এলাকার জমির উদ্দিনের পুত্র রাবিউল ইসলাম ও একই গ্রামে সিরাজুল ইসলামের মেয়ে লতা আক্তার নিশিকে গত ৩ মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক মেলামেশা করে আসেছে। সম্প্রতি রবিউল নিশিকে বিয়ে করতে রাজি না হলে গত ১৫ দিন আগে নিশি হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে স্থানীয় একটি সালিশে মেয়ের বিয়ে না দিয়ে কতিপয় ক্ষমতাসীন মাতাব্বরের সহযোগিতায় রবিউলের ৫২ হাজার টাকা জরিমানা নিয়ে ঘটনাটি মিমাংসা করে ফেলেন নিশির পিতা সিরাজুল ইসলাম। বিয়ে করতে না পেয়ে পিতার সাথে অভিমান করে বৃহস্পতিবার মধ্য রাতে বাড়ির পাশে বাঁশঝাড়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন নিশি।

এ ঘটনায় পুলিশ আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে রবিউলের মা জাহেরা বেগম ও ছোট ভাই সুমনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে শুক্রবার সকালে মর্গে প্রেরণ করেন।

বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল জানান, বিচার না পেয়ে মেয়েটি অত্মহত্যার পথ বেছে নেয়।

হাতীবান্ধা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, আগে নিশির পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ পাইনি। আত্মহত্যার প্রচারনার অভিযোগে একটি মামলা হয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন


 

Link copied