আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

বউকে খুশি করতে চাইলে যা করবেন

শনিবার, ১৪ জুন ২০১৪, রাত ০৮:৫৩

 
অধিকাংশ নারী যেখানে সেখানে ভেজা তোয়ালে এবং নোংরা জুতা রাখা পছন্দ করেন না। বউয়ের মন পেতে নির্দিষ্ট জায়গায় ভেজা তোয়ালে এবং জুতা রাখুন। বিয়ের আগে নির্দিষ্ট জায়গায় ভেজা তোয়ালে এবং নোংরা জুতা রাখার অভ্যাস না থাকলেও বিয়ের পর কয়েকদিন চেষ্টা করলেই দেখবেন সব ঠিক হয়ে গেছে। বিশ্বাস করুন, অভ্যাস মানুষের দাস!
বাজার যাওয়ার সময় বউ আপনাকে আম আনার জন্য বললো। আপনি হয়তো ভুল করে আমের বদলে আমড়া নিয়ে এলেন। আমড়া আনার কারণে আপনার বউ খুশি না হয়ে রেগে যেতে পারে। বউকে খুশি রাখতে সব সময় খেয়াল করে শুনুন সে কী বলে এবং সে অনুযায়ী কাজ করুন।
নারীরা কথা শোনার চাইতে বলতে পছন্দ করেন। আপনার বউ সংসারের সব খুঁটিনাটি বিষয়সহ তার জীবনের সব কথা আপনার সঙ্গে শেয়ার করতে চাইবে। বউয়ের সব কথা মনোযোগ দিয়ে শুনুন। মনোযোগ দিয়ে শুনলে আপনার বউ খুশি হবে।
নারীরা প্রসংশা শুনতে পছন্দ করে। বউকে খুশি রাখতে তার সাজগোছ থেকে শুরু করে রান্না, হাঁটা-চলা সব কিছুর প্রসংশা করুন। আপনার একটু চেষ্টায় দেখবেন সে অনেক খুশি হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied