Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ :: ১২ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ৩১ পুর্বাহ্ন
Home / আলোচিত / পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ৩০

পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ৩০

পীরগঞ্জ ( রংপুর) সংবাদদাতা: পীরগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের রাউতপাড়া নামকস্থানে একই স্থানে পরপর সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই রাতে ইট বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৬২৯৩) রংপুর অভিমুখে যাওয়ার সময় বিশমাইল নামকস্থানে পৌছলে পেছন থেকে আসা দ্রুতগামী নৈশ-কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৩১৬২) চলন্ত ট্রাকটির পেছনে ধাক্কা দিলে ওই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই রংপুরের বদরগঞ্জ উপজেলার রামনাথপুর সর্দার পাড়া গ্রামের আব্দুর রশীদের পুত্র মেজবাউল ইসলাম (৫০) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বাবুল হোসেন ২ জন নিহত ও ২০ ব্যক্তি আহত হয়। এদিকে দুর্ঘটনা কবলিত বাসটি রাস্তায় দাড়িয়ে থাকাবস্থায় লালমনিরহাট-গামী অপর একটি যাত্রীবাহী নৈশ-কোচ (বন্ধু পরিবহন, ঢাকা মেট্রো-ব-১১-৪২২৪) ধাক্কা লাগলে বাসটি ছিটকে খাদে পড়ে। এতে আরও অন্তত: ১০ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহতাবস্থায় ১০ জন কে পীরগঞ্জ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful