আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

সৌন্দর্যকাতর ব্রাজিলিয়ান মডেলরা

সোমবার, ১৬ জুন ২০১৪, সকাল ০৮:৫৪

এর মধ্যে আলেসান্দ্রা বলেছেন, ব্রাজিলে ছেলে বলতেই বোঝায় ফুটবল। আর মেয়ে মানে ফ্যাশন। এসব মডেলের কারও সঙ্গে ফুটবলের তেমন যোগসূত্র না থাকলেও এবারের বিশ্বকাপ তাদের দেশে হচ্ছে এ জন্য তারা উল্লসিত। বিশেষ করে তাদের দেশ এবার বিশ্বকাপ জিতবে বলে আশা করেন তারা। এরই মধ্যে ব্রাজিল ৩-১ গোলে জয় পেয়েছে ক্রোয়েশিয়ার বিপক্ষে। তাই লিমার কণ্ঠে ফুটে উঠেছে ফুটবলের প্রতি ভালবাসা। তিনি বলেছেন, নিজ দেশের কমপক্ষে একটি খেলা দেখতে তিনি স্টেডিয়ামে যেতে চান। তিনি মনে করেন, এর মধ্য দিয়ে জনগণের শক্তির সঙ্গে তিনি মিশে যেতে পারবেন। তাদের উৎসাহ নিয়ে তিনি সামনের দিনগুলোতে এগিয়ে যাবেন।

ইসাবেলি ফন্টানা স্বীকার করেন তিনি কখনও ফুটবল খেলেননি। তবে তার ছেলে খেলে। তার ভাষায়- না, আমি ফুটবল খেলি না। তবে এর জন্য রয়েছে আমার ভালবাসা। আমার ছেলে খেলে। আমার আসলে দু’টি ছেলে। বড় ছেলে ফুটবল পছন্দ করে না। কিন্তু ফুটবল ব্রাজিলের সংস্কৃতি বলে আমি তাকে জোর করে খেলতে পাঠাই। আলেসান্দ্রা আরেক খ্যাতনামা মডেল। তিনি বলেন, ব্রাজিলে কোন একটি শিশু যদি কোন উপহার পেয়ে থাকে তাহলে সেটা হলো ফুটবল। যখনই তারা কথা বলতে শেখে তখনই তাদেরকে বলা হয়- এই নাও। তোমার জন্য ফুটবল। ব্যস, সেখান থেকে শুরু হয় তার যাত্রা। এর বাইরে ইসাবেলি বলেছেন, ব্রাজিলের নারীরা ভালবাসা পেতে পছন্দ করেন। তারা পছন্দ করেন নিজেকে সেক্সি দেখাতে।

ব্রাজিলের মানুষ জীবনকে পূর্ণতা দেয়ার চেষ্টা করে প্রতিটি দিন। বর্তমানে এই মডেল চুক্তিবদ্ধ রয়েছেন নেক্সট মডেল ম্যানেজমেন্টের সঙ্গে। প্রচারণায় অংশ নিয়েছেন ভারশাচ, রাফ লরেন, ভ্যালেন্টিনোর মতো ব্র্যান্ডের সঙ্গে। তার বসবাস সাও পাওলোতে। তিনি বলেন, ব্রাজিলে আপনার ভাবতে হবে আপনাকে আপনার শরীর নিয়ে বাঁচতে হবে। আপনাকে সব সময়ই বাইরে থাকতে হবে। অনেক কাজ করতে হবে। তাই শরীরটাকে রাখতে হবে সুস্থ। আপনাকে মুক্ত জীবনযাপন করতে হবে। রাতের বেলা আমি রক পছন্দ করি। পরি টুফি ডুয়েক-এর সেক্সি সব পোশাক। এর কারণ একটাই- আমরা ভালবাসা পেতে এবং নিজেদের সেক্সি দেখাতে পছন্দ করি।

মন্তব্য করুন


 

Link copied