আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

সম্ভাবনার ৮ নায়িকা

সোমবার, ১৬ জুন ২০১৪, দুপুর ০১:১৬

mom 2মম

লাক্স-চ্যানেল আই তারকা জাকিয়া বারী মম গত বছর চুক্তিবদ্ধ হন 'প্রেম করবো তোমার সাথে' চলচ্চিত্রে। বর্তমানে চলচ্চিত্রটির শুটিং শেষ পর্যায়ে, শীঘ্রই মুক্তি পাবে। এ ছাড়া বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার কথা রয়েছে তার।

peya piyaপিয়া

জান্নাতুল ফেরদৌস পিয়ার মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্রগুলো হচ্ছে- 'দ্য স্টোরি অব সামারা', 'গ্যাং স্টার রিটার্ন', 'প্রবাসীর প্রেম' ইত্যাদি। এ ছাড়া আরও কয়েকটি চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছেন পিয়া।

amritaঅমৃতা খান

মডেল অমৃতা খান ২০১৩ সালে কাজ শুরু করেন দুটি চলচ্চিত্রে। এখনো এগুলোর কাজ চলছে। চলচ্চিত্রগুলো হচ্ছ-অন্তরে অন্তরে এবং গেম। দুটি চলচ্চিত্রই এ বছর মুক্তি পাবে। এ ছাড়া আরও কয়েকটি চলচ্চিত্রে শীঘ্রই কাজ শুরু করবেন তিনি।

আইরিনairin

র‌্যাম্প মডেল আইরিন ইতিমধ্যে কাজ শেষ করেছেন তিনটি চলচ্চিত্রের। এগুলো হলো- ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, প্রিয়তমা আমি দাঁড়ি তুমি কমা এবং এই তুমি সেই তুমি। তিনটি চলচ্চিত্রই এ বছর মুক্তি পাবে। এ ছাড়া আরও কটি চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

ruhiরুহী

মডেল রুহীর চলচ্চিত্রে অভিষেক ঘটে গত বছর। তার অভিনীত চলচ্চিত্রগুলো হচ্ছ-মায়ানগর, জিরোডিগ্রী, থ্রি ইলিগ্যাল। পাশপাশি কলকাতার 'গ্লামার' এবং 'স্পর্শ' চলচ্চিত্রেও কাজ করছেন তিনি।। সবগুলো চলচ্চিত্রই এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আলিশাalisha.jp

আলিশা প্রধান অভিনীত চলতি বছর বড় পর্দায় আসছে চাষী নজরুল ইসলাম পরিচালিত ভুল যদি হয়, অন্তরঙ্গ; ইসমত আরা শান্তির 'মায়ানগর'; খাজা তারেকের 'জলে ভাসা পদ্ম', রাফায়েলের '৬৯ পাতলা খান লেন' ইত্যাদি নিয়ে। আরও কয়েকটি চলচ্চিত্রে অভিনয় শুরুর কথা রয়েছে আলিশার।

pori moniপরীমনি

ছবি মুক্তির আগেই যে কজন অভিনেত্রী আলোচনায় এসেছেন তাদের মধ্যে পরীমনি অন্যতম। তার অভিনীত রানা প্লাজা ও ভালোবাসা সীমাহীন, ইনোসেন্ট লাভ, মন জুড়ে তুই চলচ্চিত্রগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়। এ ছাড়া ভালোবাসার চেয়ে একটু বেশি, গুলজারের 'মন জানে না মনের ঠিকানা'সহ আরও ৮টি চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরীমনি। এ ছাড়া শাকিব খানের বিপরীতে 'ধূমকেতু' এবং বাপ্পীর বিপরীতে 'লাভার নাম্বার ওয়ান' চলচ্চিত্রের শুটিং শুরু হবে শীঘ্রই।

prosun-azadপ্রসূন আজাদ

লাক্স তারকা প্রসূন আজাদের বড় পর্দায় অভিনয়ে অভিষেক নায়করাজ রাজ্জাকের রাজলক্ষ্মী প্রোডাকশনের 'কার্তুজ' চলচ্চিত্রে। এর নির্দেশনা দিচ্ছেন বাপ্পারাজ এবং পাণ্ডুলিপি তৈরি করেছেন ছটকু আহমেদ। এতে তার সহশিল্পী সম্রাট। অন্য দিকে কাজী হায়াতের 'মরণ নেশা ইয়াবা' ও 'রাজা গোলাম' চলচ্চিত্রেও অভিনয় করছেন প্রসূন। চলতি বছরই চলচ্চিত্রগুলো মুক্তি পাবে। এ ছাড়া আরও কয়েকটি চলচ্চিত্রে কাজ শুরুর কথা রয়েছে তার। বিডি-প্রতিদিন

মন্তব্য করুন


 

Link copied