আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার       রংপুরে পদ্মা সেতুর আদলে পুজা মন্ডপ       ইন্দোনেশিয়ায় খেলার মাঠে ভয়াবহ সংঘর্ষ, নিহত ১২৭ জন       উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী      

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

সোমবার, ১৬ জুন ২০১৪, দুপুর ১১:৫৩

জানা গেছে, সোমবার সকাল ৮টায় দিনাজপুরের সদর উপজেলার রামডুবি মোড় এলাকায় চিরিরবন্দর উপজেলার রানীপুর গ্রামের সমসের উদ্দীনের পুত্র রেজাউল করিম (৪২), খানসামা উপজেলার পাকেরহাট এলাকার মৃত সমসের আলীর পুত্র মোক্তার হোসেন (৬০) ও তার স্ত্রী জাহানারা বেগম (৫০) একটি মোটরসাইকেল যোগে দিনাজপুর শহরে আসছিলো। পথি মধ্যে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার রামডুবি মোড়ের কাছে ব্যাংকালী নামক স্থানে আসলে পিছন থেকে হানিফ এন্টারপ্রাইজ নামে একটি নাইট কোচ তাদের ধাক্কা দেয়। এতে তারা পড়ে গিয়ে কোচের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী দ্রুত আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষনা করেন।

এই ঘটনায় বিক্ষুব্ধ লোকজন দিনাজপুর-রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। ২ ঘন্টা পর সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়। নিহত ৩ জনের লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied