আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার       রংপুরে পদ্মা সেতুর আদলে পুজা মন্ডপ       ইন্দোনেশিয়ায় খেলার মাঠে ভয়াবহ সংঘর্ষ, নিহত ১২৭ জন       উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী      

নিজামীর রায়কে কেন্দ্র করে রংপুরের তিন উপজেলায় বিজিবি মোতায়েন

সোমবার, ২৩ জুন ২০১৪, রাত ১০:৩৬

রংপুর, স্টাফ রিপোর্টার : আগামী মঙ্গলবার যুদ্ধাপরাধী ও মুক্তিযুদ্ধকালীন মানবতা বিরোধী অপরাধের মামলায় জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর রায় ঘোষণাকে কেন্দ্র করে রংপুরের তিন উপজেলায় বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে।

[caption id="attachment_35832" align="alignleft" width="300"] ফাইল ফটো[/caption]

সোমবার সন্ধ্যার পর থেকে রংপুরের তিন উপজেলা সদর, মিঠাপুকুর ও পীরগাছায় বিপুল সংখ্যক বিজিবি সদস্য মোতায়েন করা হয়।

রায় ঘোষণা পরবর্তী সময়ে সম্ভাব্য নৈরাজ্য ও নাশকতার আশংকায় এবং যে কোন মূল্যে নাশকতা মোকাবেলায় বিজিবি সদস্যদের মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন। এই তিন উপজেলা ছাড়াও জেলার বিভিন্ন স্থানে গোয়েন্দা পুলিশ ও অতিরিক্ত সাধারণ পুলিশ সদস্যদের টহল জোরদার করা হয়েছে।

বিজিবি সদস্য মোতায়েনের বিষয়টি নিশ্চিত করে রংপুরের জেলা প্রশাসক জনাব ফরিদ আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন, মঙ্গলবার জামায়াত নেতা নিজামীর রায় ঘোষণাকে কেন্দ্র করে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিষয়টি বিবেচনায় রেখে রংপুরে বিজিবি মোতায়েন করা হয়েছে। প্রথমে ৩ উপজেলায় বিজিবি নেমেছে। প্রয়োজনে আরো বিভিন্ন স্থানে নামানো হবে।

মন্তব্য করুন


Link copied