আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

লালমনিরহাটে মাদক ব্যবসায়ীর ও এলাকবাসীর সংঘর্ষ, ভাংচুর, লুটপাট আহত ৬

শুক্রবার, ১৮ জুলাই ২০১৪, বিকাল ০৫:৩২

শুক্রবার দুপুরে লালমনিরহাট সদর উপজেলার কালমাটি বাগডোরা বাজারে এ সংঘর্ষ বাঁধে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘ দিন ধরে ভারতীয় ফেন্সিডিলের ব্যবসা করে আসছে ওই এলাকার মৃত ইসলাম মিয়ার তিন ছেলে আব্দুল জলিল, মশিয়ার ও মোস্তফা। হাতের কাছে মাদক পেয়ে প্রতিদিন মাদকে কালো থাবায় পা দিয়ে ধ্বংস হচ্ছে স্থানীয় যুবসমাজ। তাই স্থানীয় লোকজন শুক্রবার সকালে মশিয়ারের ২শত বোতল ফেন্সিডিল আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ আসাতে বিলম্ব করায় এলাকাবাসীর কাছ থেকে ফেন্সিডিল কেড়ে নিতে চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। এসময় এলাকাবাসীর ৫জন আহত হয়।

এরপরে ঘটনাস্থলে চলে আসে মাদক ব্যবসায়ীদের লাঠিয়াল বাহিনী। তারা ওই বাজারের তান্ডব চালিয়ে সোবহানের গলামালের দোকানে ভাংচুর ও লুটপাট করে আটক ফেন্সিডিলগুলো পুনরুদ্ধার করে পালিয়ে যায়। এ সময় দোকান ঘরের টিন এসে মাথায় পড়লে মশিয়ার রহমান নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়। স্থানীয়দের প্রাথমিক চিকিৎসা ও মাদক ব্যবসায়ী মশিয়ারকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ রহস্যজনক কারনে ঘটনাস্থলে বিলম্বে আসায় মাদক ব্যবসায়ীরা এ তান্ডব চালিয়েছে বলে এলাকাবাসীর দাবি। এ ঘটনায় সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুস সোবাহান জানান, তার দোকানে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি করেছে মাদক ব্যবসায়ীরা।

ঘটনাস্থলে উপস্থিত সদর থানার উপ পরিদর্শক(এসআই) শাহজাহান আলী ঘটনার সত্যতা স্বীকার করে উত্তরবাংলাকে বলেন, পুলিশ আসার আগেই মাদক ব্যবসায়ীরা পালিয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার(এসপি) টিএম মোজাহেদুল ইসলাম জানান, ঘটনাটি দুঃখ জনক, পুলিশ কি কারনে ঘটনাস্থলে বিলম্বে উপস্থিত হল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন


Link copied