আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

রংপুরে ব্যবসায়ী খুন

শুক্রবার, ১৮ জুলাই ২০১৪, বিকাল ০৬:০৫

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর আজ বিকেলে পরিবারের কাছে হস্থান্তর করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০ টার দিকে আবুল হোসেনের ছেলে আপেল ও একই এলাকার শমসের হোসেনের ছেলে ফিরোজকে ফ্লেক্সিলোডের জন্য ১০ টাকা দেয়। কিন্তু আপেলের মোবাইলে টাকা না আশায় দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে ফিরোজ, তার বাবা শমসের হোসেন, বড় চাচা আবুল হোসেন তার ছেলে ফারুকসহ বেশ কয়েকজন আপেলকে খুঁজতে থাকে। তাকে  না পেয়ে তার বাবা আবুল হোসেনের ওপর হমলা চালায় তারা। পরে আবুল হোসেনের লাশ তার মুদি দোকান থেকে উদ্ধার করা হয়। হত্যা কাণ্ডের ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, সমান্য ঘটনা নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত থানায় কোনো মামলা বা অভিযোগ আসেনি। আমরা অভিযোগ পেলে ব্যবস্থা নেবো।

মন্তব্য করুন


 

Link copied