আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

কুড়িগ্রামে ডাক্তারের চেম্বারে অনৈতিক কান্ড

শুক্রবার, ২৫ জুলাই ২০১৪, বিকাল ০৬:৪৯

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ডাক্তারের অনুপস্থিতিতে লিয়ন ফার্মার রিপ্রেজেন্টেটিভ সুমন চেম্বারের পাহারাদার মমিনুলকে ম্যানেজ করে কলেজ পড়–য়া একটি মেয়েসহ চেম্বারে প্রবেশ করে। বিষয়টি দুর থেকে আচ্ করতে পেয়ে ঐ ডাক্তারের স্ত্রী স্কুল শিক্ষিকা স্বপ্না বেগম চেম্বারে এসে অনৈতিক কাজের সময় তাদের হাতেনাতে ধরে ফেলেন। রিপ্রেজেন্টেটিভ সুমন তাৎক্ষনিকভাবে সে তার স্ত্রী সন্তানের দোহাই দিয়ে স্বপ্না বেগমের পা ধরে মাপ চেয়ে কৌশলে ঐ চেম্বার ত্যাগ করে।

এলাকাবাসী জানায়, ঔষধ কোম্পানীর ঐ রিপ্রেজেন্টেটিভ দীর্ঘদিন থেকে ডাক্তারের অনুপস্থিতিতে চেম্বারে মেয়ে নিয়ে এসে পাহারাদার মমিনুলকে ম্যানেজ করে শীতাতপ নিয়ন্ত্রিত রুমে অনৈতিক কাজ করে আসছে। ঔষধ কোম্পানীর লোক হিসেবে বিষয়টি এতদিন কেউ বুঝতে পারেনি। ঘটনার সত্যতা স্বীকার করে ডিপুটি সিভিল সার্জন ডাঃ এ টি এম আনোয়ারুল হক বলেন, অভিযুক্ত পাহাদারকে ইতোমধ্যে বাদ দেয়া হয়েছে। এমন ঘটনা যাতে আর না ঘটে সে ব্যবস্থাও নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied