Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ ::৩ কার্তিক ১৪২৮ :: সময়- ১ : ৫৯ অপরাহ্ন
Home / আলোচিত / ঢাকা-পার্বতীপুর রুটে বিশেষ ট্রেন চলাচল শুরু
https://www.uttorbangla.com/wp-content/uploads/PMBA-1.jpg

ঢাকা-পার্বতীপুর রুটে বিশেষ ট্রেন চলাচল শুরু

Trainদিনাজপুর: পবিত্র ঈদ-উল-ফিতরে ঘরমুখো মানুষের বাড়ি যাওয়া ও ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসার সুবিধার্থে পার্বতীপুর-ঢাকা রুটে বিশেষ ট্রেন সার্ভিস চলাচল শুরু করেছে।

শনিবার সকাল পৌনে ৭টায় পার্বতীপুর রেল স্টেশন থেকে ৯টি কোচ নিয়ে ঈদ স্পেশাল-২ নামে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি বিকেল ৩.৫০ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

দেড়ঘণ্টা বিরতি দিয়ে ঈদ স্পেশাল-১ নামে ট্রেনটি কমলাপুর রেলস্টেশন থেকে বিকেল ৫.২০ মিনিটে ছেড়ে পার্বতীপুর এসে পৌঁছাবে রাত তিনটায়।

এভাবে ঢাকা-পার্বতীপুর রুটে ২৬ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত ঈদ স্পেশাল-১ ও ২ ট্রেন দুটি চলাচল করবে। তবে ঈদের দিন ও ঈদের পরের দিন ট্রেন চলাচল বন্ধ থাকবে।

ট্রেনে আসন রয়েছে ৭২৮টি। এরমধ্যে প্রথম শ্রেণি ফ্লাট ২৪টি ও শোভন সাধারণ ৭০৪টি। ট্রেনের ভাড়া অন্যান্য আন্তঃনগর ট্রেনের সমপরিমাণ।

পার্বতীপুর স্টেশন মাস্টার শেখ আব্দুল জব্বার এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ঈদ স্পেশাল ১ ও ২ ট্রেন দুটি ফুলবাড়ী, বিরামপুর, পাঁচবিবি, জয়পুরহাট, আক্কেলপুর, সান্তাহার, আহসানগঞ্জ, মাধনগর, নাটোর, ঈশ্বরদী বাইপাস, চাটমোহর, বড়াইব্রিজ, উল্লাপাড়া, বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও পূর্ব পাড়, মির্জাপুর, মৌচাক, জয়দেবপুর এবং বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি করবে। 

Social Media Sharing
https://www.uttorbangla.com/wp-content/uploads/Circular-MBAProfessional-Admission_9th-Batch-1.jpg

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful