Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৭ : ৫৮ পুর্বাহ্ন
Home / আলোচিত / শনিবার গঙ্গাচড়া উপজেলায় অর্ধ দিবস হরতাল

শনিবার গঙ্গাচড়া উপজেলায় অর্ধ দিবস হরতাল

নিজস্ব সংবাদদাতা: রংপুরের গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পা‌দক ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলুর নামে মিথ্যা মামলা দায়ের এবং ওসির অপসারনের দাবিতে শনিবার গঙ্গাচড়া উপজেলায় ভোর ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হরতাল আহবান করেছে গঙ্গাচড়ার সকল স্তরের মানুষ ।

এদিকে শুক্রবার বিকেলে হরতালের সমর্থনে এবং গঙ্গাচড়া থানার ওসি পৃথিশ কুমার সরকারের অপসারনের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি ।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম মাষ্টার যুবলীগ নেতা আব্দুল আউয়াল পাভেল, জাহেদুল ইসলাম লেবু প্রমুখ ।

বক্তারা অভিযোগ করে বলেন, ডিশ ব্যবসায়ীদের সাথে বিবাদের ঘটনা মীমাংনা করতে উপি চেয়ারম্যান থানায় গেলে ওসি তাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন । আওয়ামী লীগের নেতা হবার সাধ মিটিয়ে দেবার হুমকী দিয়ে থানায় আটকে রাখেন । পরে জনতার চাপে ছেড়ে দিতে বাধ্য হন । এরপর আবারো একটি সাজানো মামলা নিয়ে ওসি পুলিশ ফোর্স নিয়ে বৃহস্প‌তিবার গভীর রাত পর্যন্ত ইউপি কার্যালয় ঘিরে রাখেন । কিন্তু হাজারো জনতার প্রতিবাদের মুখে সরে আসেন । বক্তারা ২৪ ঘন্টার মধ্যে ওসির অপসারন দাবি করে শনিবার হরতাল আহ্বা‌ন করেন । এর পরেও দাবি না মানলে লাগাতার হরতাল দেবার ঘোষনা দেন । বক্তারা অভিযোগ করেন ওসি নিজেই ডিকটেশন দিয়ে ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে একটি সাজানো মামলা তড়িঘড়ি করে রেকর্ড করিয়েছেন ।

এ ব্যাপারে গঙ্গাচড়া থানার ওসির সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত সবল অভিযোগ অস্বিকার করে বলেন এসব বানানো কথা ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful