Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ :: ৫ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ২৭ অপরাহ্ন
Home / আলোচিত / ‘বয়ফ্রেন্ড ভাড়া আছে’

‘বয়ফ্রেন্ড ভাড়া আছে’

 “দিকে দিকে এই বার্তা রটি গেল ক্রমে”…বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যায় টাওবাও ডট কমে। রূপকথার ফ্লেভার পাচ্ছেন বুঝি? কিন্তু বাস্তবিকই ‘বয়ফ্রেন্ড ভাড়া আছে’ পোস্টার ঝুলিয়েছে এই চীনা ওয়েবসাইটি। মাওয়ের দেশে  এরাই বর্তমানে অনলাইন ব্যবসায় ফার্স্ট প্রাইজের দাবিদার। আগামী মাসে চীনা নববর্ষে ক্রেতাদের জন্য এটাই তাদের নিউইয়ার গিফট।

টাওবাও ডট কমের ‘বয়ফ্রেন্ড’ সেলের মরসুমে টার্গেট অডিয়েন্স ‘সিঙ্গল ওম্যান’বৃন্দ। যাদের বিয়ে নিয়ে চিন্তার ‘চিন্তন বৈঠক’-এর দায়িত্ব নিয়েছেন মা-বাবা। অথবা বয়ফ্রেন্ডের অস্তিত্ব নিয়ে পাড়ার কাকু থেকে দাদা পর্যন্ত অনেকেরই ‘পিএনপিসি’-র কমন টপিক। ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে নিয়ত উঁকি দিচ্ছে সাইবার পড়শি। ফলে ঘরে বাইরে নিত্যদিন বহুমুখী অস্বস্তিকর প্রশ্নে কাজকর্ম শিকেয়, মন মেজাজে সুনামির আস্ফালন। ফলে ভাড়ায় বয়ফ্রেন্ড হাইজ্যাক করার এমন লোভনীয় অফার তো পাতে পড়তেই ভ্যানিশ হয়ে যাবে। লক্ষ লক্ষ ‘সিঙ্গল ওম্যান’ এই ওয়েবসাইট থেকে বয়ফ্রেন্ড ভাড়া নেবেন। অন্তত এমনটাই আশা কর্তৃপক্ষের। একসঙ্গে খানাপিনা, শপিং তো হবেই। তাহলে চুমুটাই বা বাদ যায় কেন? আফটার অল নিউ ইয়ারের পার্টিতে পরিবারের সঙ্গে আলাপ করাতে হবে তো! ললনারা ভাড়াটিয়া ‘খোকা’কে ট্যাঁকে গুঁজলেন বটে, কিন্তু ঘণ্টার হিসাবে নিজের পাওনাগন্ডা বুঝে নেবে আপনার ভাড়ায় পাওয়া প্রেমিক।

এহেন ভাড়া করা বয়ফ্রেন্ড সাংহাইয়ের প্লাস্টিক কারখানার কর্মী ডিঙ্গ হিউ (২৭) চায়না ডেইলির কাছে মন খুলেছে। কবুল করেছে তার রোজনামচা। “আমি গত বছর থেকে এই কাজ করছি। বসন্ত উৎসবের দিন আর জাতীয় দিবসে ২৮ বছরের দু’জন মহিলা ছিলেন আমার কাস্টমার। দু’জনের কাছ থেকেই ৫০০ ডলার পেয়েছিলাম আমি।” ভাড়া করা প্রেমিককে যাতে স্মার্ট দেখায় তার জন্য কাস্টমাররা হিউকে নতুন জামাকাপড়ও পরিয়ে দিয়েছিলেন।

বেজিং নর্মাল ইউনিভার্সিটির অ্যাসোসিয়েট অধ্যাপক লিন যদিও এই প্রবণতাকে একাবারেই ভাল চোখে দেখছেন না। তিনি জানিয়েছেন, “বয়ফ্রেন্ড ভাড়া করে নিয়ে গিয়ে পরিবারের সঙ্গে আলাপ করিয়ে দিলে হয়ত প্রাথমিকভাবে অপ্রীতিকর প্রশ্ন এড়িয়ে যাওয়া যায়। তবে তাতে সমস্যার সমাধান সম্ভব নয়। কারণ যখন সেই মেয়েটি বিয়ে করবে তখন এর থেকেও বেশি প্রশ্নের জবাবদিহি করতে হবে তাকে।” ফলে পরিবারের সঙ্গে খোলাখুলি আলোচনা করারই পরামর্শ দিচ্ছেন তিনি। তবে একটি রিপোর্টে প্রকাশ ১৮০ লক্ষ ‘সিঙ্গল ওম্যান’ রয়েছেন চিনে। তারা যে প্রয়োজন অনুযায়ী টাওবাও ডট কমকে চিনে নেবেন এ বিষয়ে একপ্রকার নিশ্চিত কর্তৃপক্ষ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful