আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

গাইবান্ধায় অটোবাইক চালকের মৃতদেহ উদ্ধার

শুক্রবার, ৫ সেপ্টেম্বর ২০১৪, রাত ০৯:২৪

গাইবান্ধা প্রতিনিধি : জেলার গোবিন্দগঞ্জে আজমেরী মিয়া (২০) নামে এক অটোবাইক চালকের হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার শিবপুর ইউনিয়নের মালঞ্চ গ্রামের একটি আখ ক্ষেত থেকে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আজমেরী উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের কুঞ্জমালঞ্চ গ্রামের কাশেম মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজমেরী অটোবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। বৃহস্পতিবার রাতে অটোবাইকে যাত্রী নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। বিকেলে আখ ক্ষেতে হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে সন্ধ্যায় মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়।

তিনি আরও জানান, মৃতদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আটোবাইকের কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে অটোবাইক ছিনতাইয়ের পর শ্বাসরোধ করে আজমেরীকে হত্যা করে মৃতদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

শনিবার সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied