Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ :: ১২ কার্তিক ১৪২৭ :: সময়- ৪ : ০৩ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পঞ্চগড়ে সাজ সাজ রব

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পঞ্চগড়ে সাজ সাজ রব

সেন্ট্রাল ডেস্ক: প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) পঞ্চগড় সফরে আসছেন। এ উপলক্ষ্যে দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য বিরাজ করছে।

সফরের শুরুতে সকাল সাড়ে এগারোটায় তিনি দেবীগঞ্জ উপজেলা সদরে ময়নামতির চরে দশম জাতীয় রোভারমুট ও পঞ্চম জাতীয় কমডেকা’র উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। এরপর পঞ্চগড়ে ফিরে তিনি সার্কিট হাউস সংলগ্ন নব নির্মিত ১০০ শয্যা বিশিষ্ট মকবুলার রহমান ডায়াবেটিক হাসপাতালের উদ্বোধন করবেন।
পরে তিনি শহরের চিনিকল মাঠে উপস্থিত হয়ে সেখান থেকে পঞ্চগড়-তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়ক, পঞ্চগড় গ্রীড সাব-ষ্টেশন এবং নব নির্মিত তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের উদ্বোধন করবেন। একই সঙ্গে তিনি পঞ্চগড় -পার্বতীপুর ১৫০ কিলোমিটার ডুয়েল গেজ রেল লাইনের পঞ্চগড় অংশের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন। এসব প্রকল্পের উদ্বোধন শেষে তিনি একই মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।
প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে শহরে সাজসজ্জার ব্যাপক প্রস্তুতি লক্ষ্য করা গেছে। তাঁকে স্বাগত জানানোর জন্য দলীয় ও বিভিন্ন সংগঠনের রকমারি তোরণ, পোস্টার ও ব্যানারে শহর ছেয়ে গেছে। একই সঙ্গে জনসভা সফল করতে দিনরাত নানামুখি প্রচারণা চলছে।
এদিকে প্রধানমন্ত্রীর কাছে স্থানীয় নাগরিক সমাজ বাংলাবান্ধা স্থলবন্দরে ইমিগ্রেশন চেকপোষ্টসহ আমদানী রফতানির কার্যক্রম বৃদ্ধি, পর্যটন মোটেল স্থাপন, একটি বাইপাস সড়ক নির্মাণ, মকবুলার রহমান সরকারি কলেজে সব বিষয়ে অনার্স কোর্সসহ মাস্টার্স কোর্স এবং সরকারি মহিলা কলেজে অনার্স কোর্স চালুসহ নানা দাবি জানিয়েছেন।
আর জনসমাগমের দিক দিয়ে পঞ্চগড়ের জনসভাটি উত্তরাঞ্চলের সর্বোচ্চ জনসভায় পরিণত হবে এমন দাবি করে আওয়ামীলীগ নেতারা বলছেন, প্রধানমন্ত্রী জনসাধারণের প্রত্যাশা ও দাবির বিষয়ে অবগত। এজন্য তাঁর কাছ থেকে পঞ্চগড়বাসী হতাশ হবেনা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful