Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৫ : ২৪ পুর্বাহ্ন
Home / আলোচিত / স্বাস্থ্য অধিদপ্তরের সিদ্ধান্ত বাতিল করার দাবিতে রংপুর বিক্ষোভ,অবরোধ

স্বাস্থ্য অধিদপ্তরের সিদ্ধান্ত বাতিল করার দাবিতে রংপুর বিক্ষোভ,অবরোধ

স্টাফ রিপোর্টার: আজ শনিবার দুপুর ১২ টার দিকে ডেন্টাল সার্জন এবং রংপুর ডেন্টাল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা স্বাস্থ্য অধিদপ্তরের অমর্যাদাকর সিদ্ধান্ত বাতিল করার দাবিতে রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে । এ সময় ৭টি অটো বাইক ও দুটি গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয় । দুই ঘন্টা ব্যাপি অবরোধ চলা কালে রংপুরের  সাথে রাজধানী ঢাকা সহ সারা দেশের যান চলাচল বন্ধ হয়ে যায়।

এর আগে ডেন্টাল সার্জন ও রংপুর ডেন্টাল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা রংপুর মেডিকেল কলেজ চত্বরে মিছিল সমাবেশ করে । সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট ডেন্টাল সার্জন ডা, হাফিজার রহমান , ডা, মেজবাহ উদ্দিন মিলন । বক্তরা অভিযোগ করেন স্বাস্থ্য অধিদপ্তর অন্যায় ভাবে ডেন্টাল টেকনোলজিষ্টদের ডেন্টাল সার্জনদের মতো বিডিএস সমমানের মর্যাদা প্রদান এবং বিএমডিসির সনদ দেবার সিদ্ধান্ত ঘোষনা করেছে । এতে করে ডেন্টাল কলেজ থেকে পাশ করা শিক্ষার্থী ও সার্জনদের চরম ভাবে অবমাননা করা হচ্ছে । ফলে ডেন্টাল সার্জনদের প্রতি অবিবেচক ও অমর্যাদাকর সিদ্ধান্ত বাতিল করার দাবি জানান তারা । এপর পরেই বিক্ষুব্ধ শিক্ষার্থী এবং ডেন্টাল সার্জনরা রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের সামনে রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে । তারা ৭টি অটো বাইক ও ২টি গাড়ি ভাংচুর করে । এ সময় ওই এলাকায় গনপরিবহন গুলোতে থাকা যাত্রীদের মাঝে আতংক ঝড়িয়ে পড়ে । খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে আসলেও তাদের নীরব ভুমিকা পালন করতে দেখে যাত্রী সহ সাধারন মানুষ ক্ষুব্ধ হয় । এ ভাবে প্রায় ২ ঘন্টা মহাসড়ক অবরোধ করার পর তারা টলে যায় । তাদের দাবি মানা না হলে রংপুর বিভাগ সহ সারা দেশ অচল করে দেবার ঘোষনা দেয়া হয় ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful