আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

রাজশাহীতে মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতাল

সোমবার, ৫ জানুয়ারী ২০১৫, বিকাল ০৭:০৫

রা

জেলার নয়টি উপজেলা এবং ১৪টি পৌরসভা হরতালের আওতায় থাকবে। তবে রাজশাহী মহানগরী হরতালের আওতামুক্ত থাকবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির বিশেষ সম্পাদক ও জেলা সভাপতি নাদিম মোস্তফার মুখপাত্র জেলা ছাত্রদলের সভাপতি শফিকুল আলম সমাপ্ত সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বানেশ্বরে চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের মারিয়া গ্রামের মজিদ আলী নামে একজন বিএনপি কর্মী পুলিশের গুলিতে নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে জেলার প্রতিটি উপজেলা ও পৌরসভায় হরতালের ডাক দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে বিএনপি-পুলিশ-আওয়ামী লীগের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ছাড়াও ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied