আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

একুশে টিভির চেয়ারম্যানের মুক্তির দাবিতে রংপুরে মানব বন্ধন

মঙ্গলবার, ৬ জানুয়ারী ২০১৫, বিকাল ০৭:২৭

মহানগর প্রতিনিধি: দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী টেলিভিশন একুশে টেলিভিশনের সম্প্রচারে বিঘ্ন সৃষ্টি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আব্দুস সালামকে হয়রানিমুলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাব চত্বরে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে রংপুরে কর্মরত প্রিন্ট্র ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক সহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেয়। সমাবেশে বক্তব্য রাখেন রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মাজহার মান্নান , প্রবীন সাংবাদিক আব্দুস সাহেদ সাংবাদিক রশীদ বাবু একুশে টিভির রংপুর বিভাগীয় প্রতিনিধি লিয়াকত আলী বাদল , ছাত্র নেতা শহিদুল ইসলাম শহীদ ও রোকনুজ্জামান সহ অন্যান্যরা।

বক্তারা অভিযোগ করেন কোন কারন ছাড়াই রংপুর সহ দেশের বিভিন্ন স্থানে রংপুর সহ দেশের বিভিন্ন স্থানে একটি বিশেষষ মহলের ইঙ্গিতে একুশে টেলিভিশনের সম্প্রচারে বিঘœ সৃষ্টি করা হয়। ফলে লাখ লাখ দর্শক তাদের জনপ্রিয় টিভি একুশের কোন অনুষ্ঠান দেখতে পারেনি। শুধু তাই নয় আজ ভোরে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মিডিয়া ব্যাক্তিত্ব আব্দুস সালামকে জোর করে গ্রেফতার করা হয়েছে। তারে বিরুদ্ধে সুনিদৃষ্ট কোন অভিযোগ না থাকলেও মিথ্যা একটি অভিযোগ তৈরী করে তাকে গ্রেফতার দেখানো হচ্ছে। এ ভাবে নির্যাতন করে একুশের অগ্রযাত্রা রোধ করা যাবেনা। তারা অবিলম্বে চেয়ারম্যান আব্দুস সালামের মুক্তি দাবি করেন।

মন্তব্য করুন


 

Link copied