আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

ভালো ফলাফল করায় পাটগ্রাম ইউএনও’র ঊদ্যোগে সম্বর্ধনা

মঙ্গলবার, ৬ জানুয়ারী ২০১৫, রাত ১০:০২

অতি দরিদ্র পরিবারের শিশুরা প্রাথমিক সমাপনি পরীক্ষায় ভালো ফলাফল ও জিপিএ ৫ পাওয়ায় পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র নিজ ঊদ্যোগে মঙ্গলবার(৬ জানুয়ারী) সকালে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে সম্বর্ধনা এবং উপহার সামগ্রী প্রদান করা হয়।

অতি দরিদ্র পরিবারের শ্রমজীবি শিশু, দিন মজুর, অন্যের বাড়ীতে বুয়া বা মানুষের বাড়ীতে কাজ করে এ রকম পরিবারের শিশুরা পাটগ্রাম উপজেলায় অবস্থিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে লেখা-পড়া শিখছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের শিশু কল্যাণ ট্রাষ্ট কর্তৃক বিদ্যালয়টি পরিচালিত।

সমাজের অবহেলিত পিছিয়ে পরা জনগোষ্ঠির অধ্যায়নরত শিক্ষার্থীদেরকে উৎসাহিত করতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রফিকুল হক ভালো ফলাফল করা পাঁচ শিক্ষার্থী ও বিদ্যালয়ের শিক্ষকদেরকে সম্বর্ধনা এবং উপহার সামগ্রী তুলে দেন। শিক্ষার্থীরা হলেন- শাহীন ইসলাম, রাবিউল ইসলাম, সুফিয়া কামাল, রুবি আক্তার ও রাবেয়া বশরী।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র শমসের আলী, সহকারী কমিশনার (ভূমি) টিএমএ মমিন, উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া, আ’লীগ নেতা বাবু পূর্ণ চন্দ্র রায়, আবু তালেব, শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ চন্দ্র রায়, শিক্ষার্থীদের অভিভাবকসহ বিদ্যালয়ের শিক্ষকরা।

মন্তব্য করুন


Link copied