আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

‘অবরুদ্ধ’ ও অসুস্থ খালেদাকে রেখে চলে গেলেন নেত্রীরা

বুধবার, ৭ জানুয়ারী ২০১৫, দুপুর ০৪:০৭

ডেস্ক: গত চারদিন ধরে ‘অবরুদ্ধ’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অসুস্থ অবস্থায় রেখে পুলিশের সঙ্গে ‘সমঝোতা’ করে চলে গেছেন সাবেক মহিলা এমপিরা। বুধবার ভোরে সাবেক এমপি ও মহিলা নেত্রীরা খালেদা জিয়ার গুলশানের কার্যালয় থেকে বের হয়ে গেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। যদিও অবরুদ্ধ হওয়ার পর থেকে এসব নেত্রীই ছিলেন তার পাশে। গত শনিবার রাতে প্রতিদিনের মতো কার্যালয়ে আসেন খালেদা জিয়া। এরপর থেকে কার্যালয়ের বাইরে বিপুলসংখ্যক পুলিশের সদস্য মোতায়েন করা হয়। বালুর ট্রাক দিয়ে কার্যালয়ের বাইরের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়। এরপর থেকে এখনো কার্যালয়ের ভেতরে অবস্থান করছেন বিএনপি প্রধান। এরমধ্যে দুই দফা বের হওয়ার চেষ্টা করলেও পুলিশ তাকে বের হতে দেয়নি।

এদিকে অবরুদ্ধ হওয়ার সময় থেকে তার সঙ্গে ছিলেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, সাবেক এমপি আসিফা আশরাফি পাপিয়া, রাশেদা বেগম হীরা, রেহেনা আক্তার রানু, নিলোফার চৌধুরী মনি, মহিলা দলের সভানেত্রী নূরে আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিলকিস জাহান শিরিন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন, মহানগর মহিলা দলের সভানেত্রী সুলতানা আহম্মেদ, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমীননহ বেশ কয়েকজন মহিলা দলের নেত্রী।

জানা গেছে, ৫ জানুয়ারির পর খালেদা জিয়ার কার্যালয়ের সামনে নিরাপত্তা কিছুটা শিথিল করে আইনশৃঙ্খলা বাহিনী। এরমধ্যে বুধবার খুব ভোরে সেলিমা রহমান, শিরিন সুলতানা ছাড়া অন্য সব মহিলা নেত্রী কার্যালয় থেকে বের হয়ে গেছেন। দলীয় সূত্রে জানা গেছে, পুলিশের সঙ্গে ‘সমঝোতার’ মাধ্যমে তারা বের হয়ে গেছেন। তবে পুলিশের পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে। আবার অন্য একটি সূত্রে জানা যায়, খালেদা জিয়ার নির্দেশে সাবেক এই এমপিরা বের হয়ে গেছেন।

মন্তব্য করুন


 

Link copied