আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

সিরাজগঞ্জ আ.লীগ সম্মেলনে লতিফ সভাপতি, কিবরিয়া সম্পাদক

বৃহস্পতিবার, ৮ জানুয়ারী ২০১৫, বিকাল ০৭:৩৭

সিরাজগঞ্জ:

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে এ সম্মেলনের ২য় অধিবেশনের শুরুতে শাহজাদপুরের সাংসদ হাসিবুর রহমান স্বপনের প্রস্তাব ও জেলা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম খানের সমর্থনে লতিফ বিশ্বাস সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক কেএম হোসেন আলী হাসানের প্রস্তাব ও সিরাজগঞ্জ-২ আসনের সাংসদ প্রফেসর হাবিবে মিল্লাত মুন্নার সমর্থনে সাধারণ সম্পাদক পদে গোলাম কিবরিয়া নির্বাচিত হন।

মঞ্চে উপস্থিত সব অতিথিদের সামনে সম্মেলনে আর কোনো প্রার্থী না থাকায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম তাদের নির্বাচিত ঘোষণা করেন। এ সময় তিনি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।

এ সময় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারুক খানসহ সিরাজগঞ্জ জেলা, উপজেলা ও পার্শ্ববর্তী জেলার শীর্ষ নেতারা উপস্থিত র্ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied