Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৩ নভেম্বর, ২০২০ :: ৯ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৯ : ৪৪ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / কুড়িগ্রামে জ্বালানী তেলের তীব্র সংকট

কুড়িগ্রামে জ্বালানী তেলের তীব্র সংকট

oil diselকুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে পেট্রোল পাম্পগুলোতে জ্বালানী তেলের সংকট তীব্র আকার ধারণ করেছে। ২০ দলীয় জোটের ডাকা অবরোধের কারনে এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে পেট্রোল পাম্প মালিকরা জানান।

এদিকে, পেট্রোল ও ডিজেল সরবরাহ না থাকায় এর প্রভাব পড়ছে গ্রামীণ হাট বাজারগুলোতেও। এ ছাড়া মোটরসাইকেল ও বাস ও ট্রাক মালিকরাও মারাত্মক দুর্ভোগের শিকার হচ্ছেন। খোলা বাজারে পেট্রল ও ডিজেল মিললেও তা কিনতে হচ্ছে চড়া মুল্যে।

গত ৫ জানুয়ারী থেকে যানচলাচল বন্ধ থাকায় পেট্রোল পাম্পগুলোর মজুদ শুন্যের কোটায় গিয়ে দাড়িয়েছে। গত বৃহস্পতিবার থেকে জেলার ৯ উপজেলার ১৮টি তেলের পাম্পে জ্বালানী সংকট চরম আকার ধারণ করেছে। অবরোধের কারনে বাঘাবাড়ী ও পার্বতীপুর ডিপোতে পর্যাপ্ত তেল থাকলেও ট্যাংক লরিগুলো নিরাপত্তার কারনে চলাচল বন্ধ রাখায় এ সংকট সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে কুড়িগ্রামের জেলা প্রশাসক এবিএম আজাদ জানান, পাম্প মালিকদের সাথে কথা বলে চাহিদা অনুযায়ী তেল আনার ব্যবস্থা করা হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful