আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দিনাজপুরে ৪টি ট্রাকে হামলা আগুনঃ দুই চালক আহত

শনিবার, ১০ জানুয়ারী ২০১৫, দুপুর ১১:৫১

জানা গেছে, শুক্রবার রাত ১২টার দিকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা থেকে আলু নিয়ে একটি ট্রাক খুলনা যাচ্ছিল। পথিমধ্যে দিনাজপুর- পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের গড়েয়া এলাকায় ট্রাকটিতে হামলা চালায় ২০ থেকে ৩০ জনের একদল পিকেটার।চলন্ত ট্রাক লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ এবং ককটেল ছুড়ে তারা। এর আগে একই স্থানে গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে অবরোধকারিরা। গতি থেমে আসায় ট্রাকটিকে প্রেট্রোল ছিটিয়ে আগুন দেয় অবরোধ সমর্থকরা। এসময় আগুনে ঝলসে গেছে (হেলপার) সহকারি আবুল কালামের শরির। হামলার সময় ইটের আঘাতে আহত হয়েছে ট্রাক চালক আলামিন। উভয়কে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই স্থানে অবরোধকারিরদের ধাওয়ার মুখে পালানোর চেষ্টার সময় নিয়ন্ত্রণ হানিয়ে উল্টে গেছে একটি মিনি ট্রাক। এতে আহত চালককে বীরগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে এবং(হেলপার) সহকারিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাত ১২টার দিকে দিনাজপুর রংপুর মহাসড়কের ভূষিরবন্দর এলাকায় ৩টি ট্রাক এবং একটি ট্যাংকলরিতে আগুন দেয় অবরোধকারিরা । এতে মালামালসহ পুড়ে গেছে ট্রাক দুইটি।

এর আগে রাত ৮টার দিখে দিনাজপুর জেলা শহরের নিমনগর বাস ষ্টান্ড এলাকায় ভুট্রাবাহি একটি ট্রাকে আগুন দেয় অবরোধকারিরা। দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয় দমকল কর্মীরা। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রন করেছে দমকল বাহিনীর কর্মীরা।

এদিকে অবরোধের সমর্খনে আজ শনিবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর জেলা শহরের ষষ্টিতলা সড়কে বিক্ষোভ মিছিল কেরেছে জামায়াত শিবিরের নেতাকর্মীরা।

মন্তব্য করুন


 

Link copied