Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ :: ১০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১০ : ২৫ পুর্বাহ্ন
Home / কুড়িগ্রাম / সুপারের কান্ড!

সুপারের কান্ড!

FulBariNEWS 11.01.15bikri hoya ghor   Photo SUPERসিদ্দিকুর রহমান, ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়লই দ্বিমূখী দাখিল মাদ্রাসার সুপার বিরুদ্ধে অন্য প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রকে নিজের ছাত্র বানিয়ে উপবৃত্তির টাকা আত্মসাত, প্রতিষ্ঠানের কম্পিউটার ও গাছবিক্রিসহ বিভিন্ন কর্মকান্ডে লাখ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে ঔ মাদরাসার সুপার নুরুল ইসলামের বিরুদ্ধে অর্থ আত্মসাতের লিখিত অভিযোগ করেছে এলাকাবাসী। অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার বড়লই দ্বিমূখী দাখিল মাদ্রাসায় শিক্ষা প্রকৌশল বিভাগের আর্থিক সহায়তায় ৪র্থ তলা ফাউন্ডেশনসহ প্রথম তলা ভবন নির্মানের কাজ হয়। কিন্তু মাদরাসার সুপার নুরুল ইসলাম ও সভাপতি আব্দুল কাদের ব্যাপারী প্রথম তলা ভবনের কাজের কথা বলে মাদরাসার ৩টি আধাপাকা ঘর ও ২টি টিনশেড ঘর ভেঙ্গে ইট, টিন, রড, দরজা, জানালা ও প্রতিষ্ঠানের বড় বড় ১৭টি বিভিন্ন প্রজাতির গাছ বিক্রি করে প্রায় ১১ লক্ষ টাকা আত্মসাত করেন। পরে বিষয়টি ধরা পড়ে। এছাড়া প্রতিষ্ঠানের সরকারী অনুদানে পাওয়া ৬ টি কম্পিউটারের মধ্যে ৩ টি কম্পিউটারেই বিক্রি করে টাকা আত্মসাৎ করেছেন সুপার নুরুল ইসলাম। প্রথম থেকে পঞ্চম শ্রেণি পযর্ন্ত মাত্র ৭ জন ছাত্র ছাত্রী থাকলেও ১৮ জন ছাত্রছাত্রীর তালিকা প্রণয়ণ করেছেন তিনি।

কুদ্দুস আলী নামের পাশের উত্তর বড়ভিটা সরকারী প্রাইমারী বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রকে বড়লই দাখিল মাদ্রাসার সুপার নুরুল ইসলাম এবতেদায়ী শাখার ২য় শ্রেণীতে ভর্তি দেখিয়ে ৩৭২১/৩০ নং উপবৃক্তির টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। অভিযোগ রয়েছে কুদ্দুসের বাবাকে ভোটার বানিয়ে মাদরাসা পরিচালনা কমিটিতে আনতেই কুদ্দুসকে ভোটার করা হয়েছে।

এ ব্যাপারে মাদ্রাসার সুপার নুরুল ইসলাম জানান, অভিযোগটি মিথ্যা ও ষড়যন্ত্র মুলক। তাকে হয়রানির জন্য এ অভিযোগ করা হয়েছে। মাদ্রাসার সভাপতি আব্দুল কাদের ব্যাপারী জানান,মাদরাসাটিতে সমস্যা ছিল সেটা মীমাংসা হয়েছে। কম্পিউটার বিক্রির ব্যাপারে সুপার ভাল জানেন উল্লেখ করে তিনি বিষয়টি জানেন না বলে দাবী করেন।

এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, তিনি অভিযোগ পেয়েছেন। তদন্ত শেষে অভিযোগের সত্যতা যাচাই পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful