Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৮ : ২২ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / ছাত্ররাজনীতি এখন ব্যক্তিস্বার্থনির্ভর : রাষ্ট্রপতি

ছাত্ররাজনীতি এখন ব্যক্তিস্বার্থনির্ভর : রাষ্ট্রপতি

Abdulhamid-220140920000944 ডেস্ক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, দেশের ছাত্ররাজনীতি এখন ব্যক্তি ও গোষ্ঠীস্বার্থনির্ভর হয়ে পড়েছে।

রাষ্ট্রপতি বলেন, ‘আমি ছাত্ররাজনীতির বিরুদ্ধে নই। কারণ নেতৃত্ব সৃষ্টিতে ছাত্ররাজনীতির বিকল্প নেই। কিন্তু বর্তমানে ছাত্ররাজনীতি তার মূল আদর্শ থেকে বিচ্যুত হয়ে ব্যক্তি ও গোষ্ঠীস্বার্থনির্ভর হয়ে পড়েছে। এমন ছাত্ররাজনীতি থেকে বেরিয়ে এসে এটাকে জাতির বৃহত্তর কল্যাণে আদর্শিক ও গণমুখী করে তুলতে হবে।’

মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত ৪৯তম সমাবর্তনে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ বছর সমাবর্তন বক্তা জেনেভাভিত্তিক মেধাস্বত্ব সংগঠন দ্য ওয়ার্ল্ড ইন্টেলেকচুয়াল প্রপার্টি অর্গানাইজেশনের (ডব্লিউআইপিও) মহাপরিচালক ফ্রান্সিস গারি। সমাবর্তনে তাকে ডক্টর অব ল’স ডিগ্রি দেওয়া হচ্ছে। সমাবর্তনে সভাপতির আসন অলংকৃত করেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ।

সমাবর্তনে মোট ৬ হাজার ১০৪ জনকে ডিগ্রি প্রদান করা হবে। যার মধ্যে ২ হাজার ৭৩৭ জন ছেলে ও ৩ হাজার ৩৬৭ জন মেয়ে। পিএইচডি ৪২ জন, এমফিল ২০ জন, স্বর্ণপদক ২৯ জন, এমডি, এমএস ৪৯ জন, অনার্স ৩ হাজার ১৬০ জন, মাস্টার্স ৫৬৫ জন, এমবিবিএস ১ হাজার ৬২৫ জন, বিডিএস ৩১৯ জন, নার্সিং ও ফিজিওথেরাপি ১৮৬ জন, হোমিওপ্যাথিক ও আয়ুর্বেদিক ১০৯ জন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful