Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ ::১ আষাঢ় ১৪২৮ :: সময়- ২ : ৪১ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় ওষুধ দোকানের সকাল-সন্ধ্যা ধর্মঘট পালিত

গাইবান্ধায় ওষুধ দোকানের সকাল-সন্ধ্যা ধর্মঘট পালিত

Khairul Islam Pic-04খায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: জেলা সিভিল সার্জন অফিসে ওষুধ ক্রয়ে ঘাপলার অভিযোগের প্রতিকার ও গাইবান্ধা জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতিকে লাঞ্ছিত করার প্রতিবাদে বুধবার গাইবান্ধা জেলা শহরের সকল ওষুধের দোকানে সকাল-সন্ধ্যা ধর্মঘট পালিত হয়েছে। ধর্মঘট পালিত হওয়ায় জেলা শহরের শতাধিক ওষুধের দোকান বন্ধ থাকে। ফলে ওষুধ ক্রয় করতে না পেরে রোগীদের চরম দুর্ভোগে পোহাতে হয়।

জানা গেছে, কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি এবং গাইবান্ধা শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ মঙ্গলবার সিভিল সার্জন অফিসে ওষুধ ক্রয়ের টেন্ডার ঘাপলা সংক্রান্ত একটি অভিযোগ দাখিল করতে গেলে তাকে লাঞ্ছিত করা হয়। সিভিল সার্জন ডাঃ নজরুল ইসলাম ও টিবি ক্লিনিকের কনসালটেন্ট ডাঃ এসএমএ জলিলের মদদে বহিরাগত ব্যক্তিরা তার উপরে হামলা চালায় ও তাকে লাঞ্ছিত করে। অভিযোগে জানা গেছে, কতিপয় উচ্চ দরদাতার টেন্ডার প্রাপ্তি নিশ্চিত করতেই অপেক্ষাকৃত নিম্ন দরদাতা মেসার্স রশিদ ট্রেডার্স এর ক, খ ও ঘ গ্র“পের ৩টি দরপত্রের নিম্নদর হওয়া সত্ত্বেও টেন্ডারের ৪৩ নং ক্রমিকে উলে¬খিত শর্তাবলীর অঙ্গীকার নামা প্রদান না করার অজুহাতে আমলে নেয়া হয়নি। অথচ উক্ত ৪৩ নং শর্তাবলী প্রসঙ্গে ৪ (ট) ধারায় উলে¬খ করা হয়েছে দলিলে নির্দেশিত ফরমে অঙ্গীকার প্রদান করতে হবে। কিন্তু টেন্ডার সিডিউলে নির্দিষ্ট কোন ফরমেট দেয়া হয়নি।

ধর্মঘট শেষে গাইবান্ধা জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে বলা হয় এব্যাপারে দোষীদের ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং সিভিল সার্জন অফিসের টেন্ডার সংক্রান্ত ঘাপলা নিরসন করে নিয়মতান্ত্রিকভাবে হাসপাতালের ওষুধসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি ক্রয়ের ব্যবস্থা গ্রহণ করা না হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful