আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

আইটেম গানে অপু

বৃহস্পতিবার, ১৫ জানুয়ারী ২০১৫, দুপুর ১২:৫২

এটি মনতাজুর রহমান আকবরের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় 'মাই ডার্লিং' ছবির দৃশ্য। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও অপু বিশ্বাস। কাহিনীর এক পর্যায়ে আইটেম গানের আসরে হাজির হতে দেখা যাবে অপুকে। তাই অমিত আর বিপাশা নাচলেও মধ্যমণি ছিলেন তিনিই।

বলিউডে এ পর্যন্ত শীর্ষ নায়িকাদের মধ্যে ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া, রানী মুখার্জি, বিপাশা বসুসহ অনেকেই আইটেম গানে অংশ নিয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার আমাদের শীর্ষ নায়িকা অপুও যোগ হলেন এখানে।

সম্প্রতি অপু স্লিম হয়ে নতুন রূপ-লাবণ্যে ফিরে এসেছেন। এতে তার দর্শক-ভক্তরা অপরূপা অপুকে দেখে দারুণ খুশি। আইটেম গানে ঢের মানিয়েছে সুশ্রী এই ত্বন্বীকে। তার দর্শক-ভক্তরা এই রূপে যখন তাকে পর্দায় দেখতে পাবে তখন তারা খুশিতে আত্দহারা হবে। এখন শুধু প্রতীক্ষার প্রহর গোনা। গত বছরের ৬ ডিসেম্বর থেকে এ ছবির কাজ শুরু হয়েছে। নতুন ছবি নিয়ে অপু বলেন, 'ছবিটি করে বেশ মজা পাচ্ছি। ভালো গল্প এবং অ্যারেজমেন্টের ছবি। সব মিলিয়ে দর্শকের ভালো লাগবে এবং ভিন্ন গল্প ও আয়োজনের এ ছবিটি তারা মনভরে উপভোগ করবে বলে আমার প্রত্যাশা।

মন্তব্য করুন


 

Link copied