আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

সিরাজগঞ্জে পণ্যবাহী ট্রাকে আগুন, চালক দগ্ধ

শুক্রবার, ১৬ জানুয়ারী ২০১৫, দুপুর ১২:০১

 সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় ঢাকা-রাজশাহী মহাসড়কে কামারখন্দ উপজেলার কোনবাড়ীতে পণ্যবোঝাই একটি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাতে টমেটো বোঝাই ওই ট্রাকে পেট্রল বোমা থেকে আগুন ধরে যাওয়ায় তাতে দগ্ধ হয়েছেন ট্রাক চালক সিদ্দিক আলী (৪৫)।

আহত ট্রাক চালকের বাড়ি রাজশাহী জেলার বানেশ্বর এলাকায়। তাকে উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় চিকিৎসা দেওয় হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাত সোয়া ৯টার দিকের এ ঘটনায় ট্রাক চালকের ডান হাতের অংশ বিশেষ পুড়ে গেলেও তিনি শঙ্কামুক্ত রয়েছেন। হেলপার ও ব্যবসায়ীসহ দুইজন সামান্য আহত হয়েছেন।

সিরাজগঞ্জের পুলিশ সুপার এস.এম.এমরান হোসেন চালকের বরাত দিয়ে জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী টমেটো বোঝাই গাড়ীটি মহাসড়কের কোনাবাড়ী এলাকায় পৌঁছালে রাস্তায় ওৎপেতে থাকা বিএনপি-জামায়াত-শিবিরের ৩ যুবক ট্রাক লক্ষ্য করে পেট্টোল বোমা ছোড়ে। এতে ট্রাকটির কেবিনে আগুন ধরে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়।

তিনি জানান, দগ্ধ চালককে উদ্ধার করে পুলিশ। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণ করে। দুর্ঘটনার পর মহাসড়কে নিরাপত্তা আরো জোরদার করে দুর্বৃত্তদের খোঁজা হচ্ছে।

উল্লেখ্য, একই মহাসড়কে এর আগে বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে আরো দু’টি ট্রাকে আগুন দেয় বিএনপি-জামায়াত-শিবিরের লোকজন।

মন্তব্য করুন


 

Link copied