আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

সৈয়দপুরে গোপন বৈঠককালে জামায়াতের ১৯ নেতাকর্মী গ্রেপ্তার

শুক্রবার, ১৬ জানুয়ারী ২০১৫, রাত ১১:৩৭

পুলিশ সূত্রে জানা গেছে,ওই দিন বিভিন্ন এলাকার নেতাকর্মীরা এসে জামায়াতে ইসলামী বাংলাদেশ সৈয়দপুর পৌর শাখার সভাপতি মোস্তাকিমের উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের বাড়ির একটি কক্ষে বসে গোপন বৈঠক করছিলেন। তাদের এ গোপন বৈঠকের ঘটনাটি বিশ্বস্ত সূত্রের মাধ্যমে খবর পান সৈয়দপুর থানা পুলিশ। এ সময় সৈয়দপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার এন এম সাজেদুর রহমানের নেতৃত্বে ওই জামায়াত নেতার বাড়িতে অভিযান চালিয়ে ১৯জন নেতাকর্মীকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে,জামায়াতে ইসলামী বাংলাদেশ সৈয়দপুর পৌর শাখার সভাপতি মোস্তাকিম (৩৫), সাধারণ সম্পাদক শরফুদ্দিন খান(৪৭), হাফিজুর রহমান(৫০), আব্দুর কাদের (৬৫), আব্দুল্লাহ-আল-মাহমুদ(৪৮), আব্দুল মোমেন(৩৫), আনোয়ারুল ইসলাম (৪১), সোহরাব আলী বাবুল(৪৬), জাবেদ(২৫), ইকবাল(৩৫), আশফাক আহমেদ (৪১), আফজাল ওয়াজির(৬৫), সেলিম সরকার(৩৫), জাহাঙ্গীর আলম (৪৮), আখতার হোসেন(৫২), ওয়াজেদ আলী(৫৬), নুরে আলম(৫০), সাইফুর রহমান (৫৫) ও জসিম উদ্দিন (৪৫)।

সৈয়দপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন গোপন বৈঠককালে ১৯ নেতাকর্মীকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেন। তিনি জানান, চলমান অবরোধ চলাকালীণ সময়ে বড় ধরনের নাশকতা পরিকল্পনা করা হচ্ছিল ওই বৈঠকে। আটককৃত জামায়াত নেতা মোস্তাকিম বলেন, সংগঠনের সাবেক পৌর আমীর প্রয়াত সামসুদ্দিন খানের স্মরণসভা ও দোয়া মাহফিল থেকে আমার্দে গ্রেপ্তার করা হয়। আমরা কোন রকম নাশকতার জন্য গোপন বৈঠক করছিলাম না।

মন্তব্য করুন


 

Link copied