আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

“২০১৯ সালের পূর্বে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না”

রবিবার, ১৮ জানুয়ারী ২০১৫, বিকাল ০৬:০৫

নাসিম বলেন, ২০১৯ সালের পূর্বে এদেশে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না। এব্যাপারে কারও সাথে কোন আলোচনা করারও আগ্রহ ১৪ দলীয় ঐক্য জোটের নেই। আলোচনা হয় ভালর সাথে ভালোর। আলোর সাথে অন্ধকারের নয়। যারা সন্ত্রাসী তৎপরতা চালিয়ে দেশের অসহায় মানুষকে হত্যা করছে তাদের সাথে আলোচনায় বসার অর্থই হচ্ছে জনগণকে অব মূল্যায়ন করা।

খালেদা জিয়াকে কেউ অবরোধ করে রাখেনি। খালেদা জিয়া নিজেই ঘরে অবরুদ্ধ হয়ে বিএনপি-জামায়াত-শিবিরের সন্ত্রাসী ক্যাডারদের লেলিয়ে দিয়ে হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও অগ্নিসংযোগ করে অসহায় মানুষকে পুড়িয়ে মারছেন। মা-বোন শিশুদেরও নির্বিচারে হত্যা করছেন। এ অবস্থার বরদাস্ত করা হবে না। এর জন্য তাকে বিচারের সম্মুখিন হতে হবে বলেও তিনি উলে¬খ করেন।

রোববার গাইবান্ধার পলাশবাড়ি উপজেলা সদরের এসএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সহিংসতা ও নাশকতা বিরোধী এক বিশাল জনসভায় স্বাস্থ্য নাসিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গত ৫ জানুয়ারী দশম জাতীয় নির্বাচনের কথা উলে¬খ করে ওই সময় গাইবান্ধায় বিএনপি-জামায়াত জোট ৭ জনকে খুন করেছে। খালেদা জিয়া ওই সময় সেই জামায়াতের সঙ্গে হ াত মিলিয়ে নির্বাচন বানচাল করতে চেয়েছিলেন। ওই সময় দেশে কেয়ামতের মতো পরিস্থিতির সৃষ্টি করেছিল তারা। তারা নির্বাচনে অংশ না নিয়ে প্রিসাইডিং অফিসার, পুলিশ বিজিবিসহ একের পর এক সাধারণ মানুষকে হত্যা করেছে। কিন্তু এত কিছু করেও খালেদা জিয়া ও তার দোসররা নির্বাচন ঠেকাতে পারেননি।

পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এই জনসভায় ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, আ’লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি এবং গাইবান্ধার জাতীয় সংসদ সদস্যদের মধ্যে পলাশবাড়ি-সাদুল্যাপুরের এমপি ডাঃ ইউনুস আলী সরকার, গোবিন্দগঞ্জের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গাইবান্ধা-জয়পুরহাটের এমপি অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বক্তব্য রাখেন। এছাড়া গাইবান্ধা জেলা ও পলাশবাড়ি উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. সৈয়দ-শামস-উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, ওয়ার্কার্স পার্টির আমিনুল ইসলাম গোলাপ, জাসদ সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, ন্যাপের লুৎফর রহমান রঞ্জু, পলাশবাড়ি উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, জাসদের সভাপতি নুরুজ্জামান প্রধান, সাধারণ সম্পাদক আব্দুল জলিল সরকার, আ’লীগ সাধারণ সম্পাদক আবু বক্কর প্রধান, গণতান্ত্রিক পার্টির আব্দুল মান্নান প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied