Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ :: ১০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৭ : ০৯ পুর্বাহ্ন
Home / আলোচিত / “২০১৯ সালের পূর্বে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না”

“২০১৯ সালের পূর্বে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না”

nasimখায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, অবরোধ হরতালের নামে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী তৎপরতা ও নাশকতা প্রতিরোধে পলাশবাড়িসহ গোটা গাইবান্ধা জেলায় মুক্তিযুদ্ধের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সন্ত্রাসীদের কোনক্রমেই ছাড় দেয়া হবে না। তিনি পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্ল¬ায় চলমান সহিংসতা প্রতিরোধে অবরোধকারিদের বিরুদ্ধে জনপ্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

নাসিম বলেন, ২০১৯ সালের পূর্বে এদেশে কোন নির্বাচন অনুষ্ঠিত হবে না। এব্যাপারে কারও সাথে কোন আলোচনা করারও আগ্রহ ১৪ দলীয় ঐক্য জোটের নেই। আলোচনা হয় ভালর সাথে ভালোর। আলোর সাথে অন্ধকারের নয়। যারা সন্ত্রাসী তৎপরতা চালিয়ে দেশের অসহায় মানুষকে হত্যা করছে তাদের সাথে আলোচনায় বসার অর্থই হচ্ছে জনগণকে অব মূল্যায়ন করা।

খালেদা জিয়াকে কেউ অবরোধ করে রাখেনি। খালেদা জিয়া নিজেই ঘরে অবরুদ্ধ হয়ে বিএনপি-জামায়াত-শিবিরের সন্ত্রাসী ক্যাডারদের লেলিয়ে দিয়ে হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও অগ্নিসংযোগ করে অসহায় মানুষকে পুড়িয়ে মারছেন। মা-বোন শিশুদেরও নির্বিচারে হত্যা করছেন। এ অবস্থার বরদাস্ত করা হবে না। এর জন্য তাকে বিচারের সম্মুখিন হতে হবে বলেও তিনি উলে¬খ করেন।

রোববার গাইবান্ধার পলাশবাড়ি উপজেলা সদরের এসএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সহিংসতা ও নাশকতা বিরোধী এক বিশাল জনসভায় স্বাস্থ্য নাসিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গত ৫ জানুয়ারী দশম জাতীয় নির্বাচনের কথা উলে¬খ করে ওই সময় গাইবান্ধায় বিএনপি-জামায়াত জোট ৭ জনকে খুন করেছে। খালেদা জিয়া ওই সময় সেই জামায়াতের সঙ্গে হ াত মিলিয়ে নির্বাচন বানচাল করতে চেয়েছিলেন। ওই সময় দেশে কেয়ামতের মতো পরিস্থিতির সৃষ্টি করেছিল তারা। তারা নির্বাচনে অংশ না নিয়ে প্রিসাইডিং অফিসার, পুলিশ বিজিবিসহ একের পর এক সাধারণ মানুষকে হত্যা করেছে। কিন্তু এত কিছু করেও খালেদা জিয়া ও তার দোসররা নির্বাচন ঠেকাতে পারেননি।

পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এই জনসভায় ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, আ’লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি এবং গাইবান্ধার জাতীয় সংসদ সদস্যদের মধ্যে পলাশবাড়ি-সাদুল্যাপুরের এমপি ডাঃ ইউনুস আলী সরকার, গোবিন্দগঞ্জের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গাইবান্ধা-জয়পুরহাটের এমপি অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বক্তব্য রাখেন। এছাড়া গাইবান্ধা জেলা ও পলাশবাড়ি উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. সৈয়দ-শামস-উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, ওয়ার্কার্স পার্টির আমিনুল ইসলাম গোলাপ, জাসদ সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, ন্যাপের লুৎফর রহমান রঞ্জু, পলাশবাড়ি উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, জাসদের সভাপতি নুরুজ্জামান প্রধান, সাধারণ সম্পাদক আব্দুল জলিল সরকার, আ’লীগ সাধারণ সম্পাদক আবু বক্কর প্রধান, গণতান্ত্রিক পার্টির আব্দুল মান্নান প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful