আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

কড়া নিরাপত্তায় বেরোবির শিক্ষক সমিতির নির্বাচন চলছে

মঙ্গলবার, ২০ জানুয়ারী ২০১৫, দুপুর ০১:৪৫

প্রথম ভোটটি ১০ টা ৪৫ মিনিটে ফেরদৌস রহমান (সহযোগী অধ্যাপক ) মাধ্যমে  শুরু হয় বলে জানা যায় । এখন উৎসবমুখর পরিবেশে নির্বাচন চলছে । নির্বাচন উপলক্ষে নির্বাচন কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ ক্যাম্পাসে গোয়েন্দা তৎপরতা  জোরদার করা হয়েছে ।

নির্বাচন কার্যালয় সুত্র থেকে জানা যায় ভোট গ্রহন বিকাল সাড়ে  ৩ টা পর্যন্ত চলবে এবং নির্বাচনের ফলাফল রাত ৯ টার দিকে প্রকাশ করা হবে। এদিকে নির্বাচনের  দুই প্যানেলের প্রার্থীরাই জয়ের ব্যাপারে আশা ব্যক্ত করেছেন।

নির্বাচনে দুটি পূর্ণাঙ্গ প্যানেল ছাড়াও একজন শিক্ষক লড়ছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে। আওয়ামীপন্থী ও প্রগতিশীল শিক্ষকদের সংগঠন 'মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ'র প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন যথাক্রমে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ। উপাচার্যপন্থী শিক্ষকদের সংগঠন বলে পরিচিত 'নীল দল'র দেওয়া অপর প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন যথাক্রমে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাজমুল হক ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহীনুর রহমান। প্যানেল দুটির বাইরে স্বতন্ত্র হিসেবে শুধু সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন গণিত বিভাগের প্রভাষক মো. মশিয়ার রহমান। এদিকে নীল দলের প্রার্থীরা হলেন: সহসভাপতি পরিসংখ্যান বিভাগের মো. শাহজামান, কোষাধ্যক্ষ একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের মো. আমীর শরিফ, যুগ্ম সম্পাদক ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের মো. গোলাম রব্বানী। দশটি নির্বাহী সদস্য পদে এই প্যানেল থেকে লড়ছেন বাংলা বিভাগের ড. আবু ছালেহ মো.  ওয়াদুদুর রহমান, লোকপ্রশাসন বিভাগের মো. জুবায়ের ইবনে তাহের, পরিসংখ্যান বিভাগের সিদ্দিকুর রহমান, লোকপ্রশাসন বিভাগের সাব্বির হোসেন চৌধুরী, উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের সজল রায়, গণিত বিভাগের মো. ইসমাইল হোসেন, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সৈয়দ আনোয়ারুল আজিম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দীপক কুমার বিশ্বাস, বাংলা বিভাগের ড. নিতাই কুমার ঘোষ এবং একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের আপেল মাহমুদ।

মন্তব্য করুন


 

Link copied