আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

আসছেন এক অন্য জ্যাকলিন

বুধবার, ২১ জানুয়ারী ২০১৫, দুপুর ১১:২৫

জুম্মে কি রাত দিয়ে এরইমধ্যে বুঝিয়ে দিয়েছেন নাচে তার মধ্যে একটা কিছু আছে। কোরিওগ্রাফাররাও জানিয়ে দিয়েছেন, জ্যাকলিনের সঙ্গে কাজ করতে ‌‌‌পারলে বর্তে যান তারা। তাই বলে বলিউডে প্রথাগত নাচেই নিজেকে আটকে রাখতে চাননি জ্যাকি। সামনের ছবি রয়-তে দেখিয়ে ছাড়বেন নতুন কিছু। এ ছবিতে জ্যাকলিনকে দেখা যাবে ব্যালে নাচতে।

বিশেষ করে 'বুঁদ বুঁদ' শিরোনামের একটি গানের জন্যই বেশ খেটেছিলেন জ্যাকি। পরিচালক বিক্রমজিৎ সিং বলেছেন, ওই গানটির একটি সিকোয়েন্সে তিনি এমন এক দৃশ্য চেয়েছিলেন, যা যেমন শৈল্পিক হবে তেমনি আবেদনসম্পন্ন ও আবেগঘন হবে। কোরিওগ্রাফার আহমেদ খানকে ব্যাপারটা বুঝিয়ে দিতেই খান শুরু করেছিলেন তার মিশন। আর এ মিশন সফল হলো কিনা তা প্রমাণ হবে ছবি মুক্তির দিনই। সফল হলে বলিউডে জ্যাকলিনই হবেন প্রথম নায়িকা যিনি পরিপূর্ণ ব্যালে নাচলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে জ্যাকি জানালেন, 'শ্যুটিংয়ের আগে বডি ল্যাঙ্গুয়েজ সম্পর্কে ধারণা পেতে আহমেদ আমাকে গুটিকয়েক ভিডিও দেখতে দিয়েছিল। এক্সপেরিমেন্ট চালানো ও নিজের কাজের প্রতি সচেতনতার দিক দিয়ে আহমেদ বলিউডের একজন সেরা কোরিওগ্রাফার।'

তবে ওই গানের জন্য জ্যাকি নিজেও কিছু কিছু ব্যালের মুভ তৈরি করে আহমেদ দেখিয়েছিলেন। এর মধ্যে কোনওটি আবার আহমেদের পছন্দও হয়েছিল। 'পর্দায় আমরা এতদিন যা দেখেছি, আহমেদ তারচেয়ে একেবারে নতুন ও তরতাজা একটা ধারণা আমাকে দিয়েছে। আমিও আমার কিছু আইডিয়ার কথা তাকে জানিয়েছি। আর পর্দায় আপনারা যে চূড়ান্ত দৃশ্যটা দেখতে যাচ্ছেন সেটা আবেগঘন ও আবেদনময়ী হতে বাধ্য।' দর্শকের আগ্রহ বাড়াতে যোগ করলেন জ্যাকি।

মন্তব্য করুন


Link copied