Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ :: ১৫ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৭ : ২৩ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / দিনাজপুরে সড়ক দূর্ঘনায় ৭ পুলিশ আহত

দিনাজপুরে সড়ক দূর্ঘনায় ৭ পুলিশ আহত

accidentদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে অবরোধে নাশকতা রোধে দায়িত্ব পালনের সময় সড়ক দূর্ঘনায় এক পুলিশ কর্মকর্তাসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদের মধ্যে পুলিশের এএসআই সহিদুল ইসলাম ও কনেষ্টবল আলামিনে অবস্থা আশংকাজন। তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেকুজ্জামান জানান,আজ বুধবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-দশ মাইল মহা-সড়কে পুলিশের এএসআই সহিদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পিকআপ ভ্যানে অবরোধে নাশকতা রোধে দায়িত্ব পালনের সময় একটি রোগীবাহী এম্বুলেন্স স্বজোরে ধাক্কা দেয়। এ সময় পুলিশের পিকআপ ভ্যানটি দূর্ঘটনা কবলিত হয়। এতে এএসআই সহিদুল ইসলাম, পুলিশের পিকআপ চালক হাসান, কনেষ্টবল আলামিন,মেহেদী,শফিকুল,বাবলু, ও ধীরেশ আহত হয়। আহতদের মধ্যে পুলিশের এএসআই সহিদুল ইসলাম ও কনেষ্টবল আলামিনে অবস্থা আশংকাজন। তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful