আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

সামরিক কবরস্থানে লাশ দাফনের অনুমতি মেলেনি

মঙ্গলবার, ২৭ জানুয়ারী ২০১৫, দুপুর ০১:০৩

ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে বনানী সামরিক কবরস্থানে দাফন করার অনুমতি দেয়নি বাংলাদেশ সেনাবাহিনী। তাকে কোথায় দাফন করা হবে এখনো সিদ্ধান্ত হয়নি। মঙ্গলবার বেলা ১২টার দিকে গুলশান কার্যালয়ে কল্যাণ পার্টির চেয়ারম্যান ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহীম (বীরপ্রতীক) সাংবাদিকদের বলেন, সাবেক সেনা কর্মকর্তাদের স্ত্রী-সন্তানদের সামরিক কবরস্থানে দাফনের নিয়ম চলে আসছে। সেজন্য আমরা অনুমতি চেয়েছিলাম। কিন্তু অজ্ঞাত কারণে সেনাবাহিনীর পক্ষ থেকে অনুমতি দেয়া হয়নি।

বনানীর সামরিক কবরস্থানের তত্ত্বাবধায়ক মারুফুল ইসলাম মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বলেন, আরাফাত রহমান কোকোর লাশ এখানে দাফনের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কোনো নির্দেশনা পাওয় যায়নি।

সরেজমিন কবরস্থানে গিয়ে দেখা যায়, সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। কবরস্থানের গেট বন্ধ রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied