আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

যানবাহন থামিয়ে চাঁদাবাজি গ্রেফতার হলো সম্রাট

মঙ্গলবার, ২৭ জানুয়ারী ২০১৫, বিকাল ০৭:৫৫

এলাকাবাসীর অভিযোগ বিএনপির ডাকা লাগাতার অবরোধে রংপুর সড়ক দিয়ে বিভিন্ন রুটে চলাচলকৃত মালবাহী ট্রাক, বাস, সিএনজি,ইজিবাইক চলাচল করে আসছে। এ অবস্থায় সোমবার বিকাল থেকে এলাকার শফিকুল ইসলামের পুত্র সন্ত্রাসী ও চাঁদাবাজ স¤্রাট হোসেন বড়ভিটার মোড়ে তার সাঙ্গপাঙ্গ নিয়ে যানবাহন থামিয়ে জোড়পূর্বক চাঁদাবাজি করছিল। একটি মালবাহী ট্রাকের কাছে ২ হাজার টাকা জোড়পূর্বক চাঁদা আদায় নিয়ে সন্ধ্যায় উত্তেজনা পরিস্থিতির সৃষ্ট হয়। খবর পেয়ে কিশোরীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে স¤্রাটকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। এ সময় তার সাঙ্গপাঙ্গরা পালিয়ে যায়।

কিশোরীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত সম্রাটের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied