Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ :: ১২ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ২ : ৫৩ অপরাহ্ন
Home / নীলফামারী / কোকোর জানাজায় নেতাদের অনুপস্থিতে কর্মীদের ক্ষোভ

কোকোর জানাজায় নেতাদের অনুপস্থিতে কর্মীদের ক্ষোভ

unnamed (1)ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৭ জানুয়ারী॥ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সেন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে “গায়েবানা জানাজা”-য় নীলফামারীর ছয় উপজেলায় অনেক নেতার অনুপস্থিতিতে কর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি করেছে। এ ছাড়া বিএনপির বিবাদমান দুটি গ্রুপ জেলার জলঢাকায় পৃথকভাবে গায়েবানা জানাজার আয়োজন করে। বিএনপির কেন্দ্রিয় কর্মসুচীর অংশ হিসাবে মঙ্গলবার সকাল দশটায় একযোগে এই গায়েবানা জানাজা অনুষ্ঠিত হবার কথা থাকলেও নীলফামারীতে তা ভিন্ন ভিন্ন সময় করা হয়। নীলফামারীর জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ আনিসুল আরেফিনের নেতৃত্বে শহরের প্রধান ঈদগাঁ ময়দানে সকাল ১০টায় গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। তবে ডিমলা উপজেলার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত গায়েবানা জানাজা উপস্থিত ছিলেন না উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক রইসুল ইসলাম চৌধুরী,সাধারন সম্পাদক আমিরুজ্জামান গাজী। এখানে সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান রানা ও উপজেলা যুবদলের সভাপতি গোলাম রব্বানীর নেতৃত্বে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। এখানকার বিএনপির কর্মীরা অভিযোগ করে বলেন সভাপতি বাড়িতে দরজা বন্ধ করে রয়েছেন। তার মুঠোফোনও বন্ধ। আর সাধারন সম্পাদক পারিবারিক কাজে ডিমলার বাহিরে রয়েছেন। এরা চলমান আন্দোলনেও থাকেননা। পক্ষান্তরে তারা দলের ক্ষমতায় আসার পর সুবিধা আদায়ের সময় গুনছেন। এখানকার বিএনপি কর্মীরা সভাপতি ও সাধারন সম্পাদককে পদত্যাগের দাবি করেন।
অপর দিকে জলঢাকা উপজেলায় বিএনপির বিবাদমান বিএনপির দুটি গ্রুপ পৃথক স্থানে গায়েবানা জানাজায় অংশ নেয়। বিএনপির একটি গ্রুপের সভাপতি মালেকুজ্জামান দোদুলের নেতৃত্বে সকাল ১০টায় জলঢাকা স্টেডিয়ামে এবং সকাল সাড়ে ১১ টায় বিএনপির অপর গ্রুপের সভাপতি ফাওমিদ ফয়সালের নেতৃত্বে ডাকবাংলা মাঠে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। ডোমার উপজেলায় বাদ যোহর বাটার মোড়ে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মনছুরুল ইসলাম দান্রু ও সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম কালু উপস্থিত ছিলেন। সৈয়দপুর উপজেলার প্রেস ক্লাবের সামনে দুপুর ১২টায় এবং কিশোরীগঞ্জ উপজেলা স্টেডিয়ামে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। এসব জানাজায় স্থানীয় অনেক বিএনপির শীর্ষ নেতারা অংশ নেয়নি বলে বিএনপির কর্মীরা অভিযোগ করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful