আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রংপুরে বিএনপি-জামায়াতসহ গ্রেপ্তার ৫৪

বুধবার, ২৮ জানুয়ারী ২০১৫, দুপুর ১১:৩৯

মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত রংপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রংপুর জেলা পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, ‘মিঠাপুকুরে যাত্রীবাহি বাসে এবং রংপুর মহানগরীর ধাপ বেতারপাড়াতে ধানবোঝাই ট্রাকে পেট্রোল বোমা হামলা, মানুষ হত্যা, অগ্নিসংযোগ ও গাড়ি ভাংচুরের মামলায় বিএনপির ২ জন এবং জামায়াত-শিবিরের ১১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ’।

এ ছাড়া অন্যান্য অভিযোগে জেলার স্থান থেকে পুলিশ একই সময় অভিযান চালিয়ে আরো ৪১ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় হত্যা, মাদক ব্যবসা ও সেবন, জুয়া, ছিনতাই, ডাকাতি, রাহাজানি, ধর্ষণসহ জিআর ও সিআর মামলা রয়েছে।

শরিফুল ইসলাম আরো বলেন, ‘গত ১৩ জানুয়ারি রাতে রংপুরের মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা নিক্ষেপের মামলায় জামায়াত-শিবিরের ৫ জন এবং ২৪ জানুয়ারী মহানগরীর ধাপ বেতারপাড়াতে ধানবোঝাই ট্রাকে পেট্রোল বোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির ২ ও জামায়াতের ১, গাড়ি ভাংচুর ও নাশকতার অভিযোগে পীরগঞ্জে জামায়াত-শিবিরের ৪ ও পীরগাছায় জামায়াতের ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, চলমান অবরোধে গত ১৩ জানুয়ারী মঙ্গলবার রাত দেড়টার দিকে মিঠাপুকুরের বাতাসন গ্রামে কুড়িগ্রামের উলিপুর থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলে অগ্নিদগ্ধ হয়ে শিশু ৪ জন এবং পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জন মারা যান। এঘটনায় মিঠাপুকুর থানা পুলিশ সন্ত্রাস দমন ও বিষ্ফোরক আইনে বিএনপি ও জামায়াতের ৮৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ প্রায় জনকে আসামী করে মামলা দায়ের করে। অন্যদিকে ২৪ জানুয়ারী শনিবার রাতে মহানগরীর ধাপ বেতারপাড়া এলাকায় ধানবোঝাই একটি ট্রাকে পেট্রোলবোমা হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ৪২ জনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে আরো একটি মামলা করে পুলিশ। এদুটি মামলায় এপর্যন্ত বিএনপি ও জামায়াত-শিবিরের ৫০ জনের বেশি নেতাকর্মী আটক হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied