আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরের কাছে ২২৫ রানে হারল চট্টগ্রাম

বুধবার, ২৮ জানুয়ারী ২০১৫, দুপুর ০৩:৪৩

মঙ্গলবার তৃতীয় দিনেই ম্যাচে জয়ের পাল্লাটা হেলে ছিল রংপুরের দিকে। ফতুল্লা স্টেডিয়ামে বড় লক্ষ্যমাত্রার নীচে চাপা পড়েছিল চট্টগ্রাম। এই অবস্থায় তিন উইকেটে ৮৩ রানে গতকাল তৃতীয় দিন শেষ করে দলটি। ফলে শেষ দিনে জয়ের জন্য চট্টগ্রামের আরো ৩৩৭ রানের প্রয়োজন ছিল।

সাত উইকেট হাতে থাকায় জয় না পেলেও ড্র করার ক্ষীণ সুযোগ ছিল চট্টগ্রামের সামনে। সেই সুযোগ কাজে লাগানোর দায়িত্ব নিয়ে দলের কেউ ব্যাট করতে পারেননি। তাই এই ম্যাচটিও বুধবার দিনের প্রথম অংশেই শেষ হয়ে যায়। হেরে যায় চট্টগ্রাম বিভাগ।

রংপুরের সম্মিলিত ব্যাটিং আক্রমণের সামনে চট্টগ্রামের কোনো ব্যাটসম্যান সেভাবে দাঁড়াতেই পারেননি। আট নম্বরে নামা ইয়াসির আলীর ৪৪ রানই ছিল দলের পক্ষে সর্বোচ্চ সংগ্রহ। এছাড়া ফয়সাল হোসেন ৩৫ ও ওপেনার মাহবুবুল করিম ৩২ রান করেন। রংপুরের বোলারদের মধ্যে সোহরাওয়ার্দী শুভ সর্বোচ্চ তিনটি উইকেট নেন। এ ছাড়া বিশ্বনাথ হালদার, শুভাশিষ রায় ও সাজেদুল ইসলাম দুটি করে উইকেট নেন।

প্রথম রাউন্ডের খেলায় প্রথম ইনিংসে নাঈম ইসলামের সেঞ্চুরিতে রংপুর করেছিল ২৬৯ রান। জবাবে ১০৭ রানেই গুটিয়ে যায় চট্টগ্রামের প্রথম ইনিংস। পরে রংপুর পাঁচ উইকেটে ২৫৭ রান করে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে। প্রথম ইনিংসে রংপুরের পক্ষে সেঞ্চুরি করা ব্যাটসম্যান নাঈম ইসলাম ম্যাচ সেরার পুরস্কার পান।

মন্তব্য করুন


 

Link copied