Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ :: ১০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৪ : ০৮ পুর্বাহ্ন
Home / আলোচিত / “খালেদা জিয়ার আস্কারায় নাশকতা চালাচ্ছে বিএনপি জামায়াত”

“খালেদা জিয়ার আস্কারায় নাশকতা চালাচ্ছে বিএনপি জামায়াত”

unnamedইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৮ জানুয়ারী॥ রেলের সম্পদ রক্ষায় কথিত আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মীকে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন রেলপথ মন্ত্রী মজিবুল হক।

স্বাধীনতা বিরোধী জামায়াত শিবির বেগম খালেদা জিয়ার উপর ভর করে ধ্বংসাত্মক কর্মসূচী পালন করে দেশের সম্পদ ক্ষয়ক্ষতি করছেন উল্লেখ করে তিনি আরও বলেন, ক্ষমতায় থেকেও কোন উন্নয়ন না করে বরং ৭১’র পরাজিত শক্তি পাকিস্তানী বিশ্বাসীদের প্রত্যক্ষভাবে আস্কারা দিচ্ছেন। যার কারণে বিএনপির গুণ্ডা আর জামায়াত শিবির নাশকতা, ধ্বংসাত্মক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে।

বুধবার বিকেলে নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি স্টেশনে চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেসের সরাসরি ট্রেন চলাচলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী মজিবুল হক উপরোক্ত কথা বলেন।

মন্ত্রী খালেদা জিয়াকে দেশের “শত্রু” আখ্যা দিয়ে বলেন, ঘরে বসে বিএনপির গুণ্ডা আর জামায়াত শিবিরের সন্ত্রাসীদের নির্দেশ দিয়ে নাশকতা মূলক কর্মকাণ্ড পরিচালনা করছেন। চলমান অবরোধের কঠোর সমালোচনা করে তিনি বলেন, জনগণের সম্পৃক্ততা নেই এমনকি আন্দোলনে তাদের কোন নেতা কর্মী রাজপথে না থাকায় পরিকল্পিতভাবে সাধারণ মানুষের উপর পেট্রোল বোমা হামলা নিক্ষেপ করে সাধারণ মানুষকে হত্যা করা হচ্ছে। এটা কোন রাজনীতি হতে পারে না।

রেলের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জন-নেত্রী শেখ হাসিনা আলাদা মন্ত্রণালয় গঠন করে মানুষের সেবা নিশ্চিত করার উদ্যোগ নিয়েছেন। চলমান ২১টি প্রকল্প বাস্তবায়ন হলে সারাদেশের মানুষ আধুনিক মান সম্মত সেবা নিয়ে নিরাপদে রেলে যাতায়াত করতে পারবেন।

রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কমল কৃষ্ণ ভট্টাচার্যের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর, সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নুরুল ইসলাম সুজন, রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন ও জেলা প্রশাসক মোঃ জাকীর হোসেন বক্তব্য রাখেন এছাড়াও স্থানীয় নেতাদের মধ্যে জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ডোমার উপজেলা আওয়ামীলীগ সভাপতি খায়রুল আলম বাবুল ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোখছেদুল মোমিন বক্তব্য রাখেন। ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস নীলফামারী থেকে চলাচল করলেও চিলাহাটি থেকে চলাচলের জন্য দীর্ঘদিন থেকে দাবী জানিয়ে আসছিলো এখানকার মানুষ। দাবী আদায়ে মিছিল মিটিং সভা সমাবেশসহ নানা কর্মসূচী পালন করা হয়। দাবী পূরণে সৈয়দপুর রেলস্টেশন থেকে চিলাহাটি পর্যন্ত ১৮২কোটি টাকা ব্যয়ে রেললাইন, স্টেশন, সেতু, অবকাঠামোসহ নানা উন্নয়ন মূলক কর্মসূচী শেষে বুধবার থেকে চিলাহাটি থেকে ট্রেনটির চলাচল আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়। দুপুরে রেলপথ মন্ত্রী ও সংস্কৃতি মন্ত্রী মেঘনা গ্রুপের একটি হেলিকপ্টারে চিলাহাটি এসে পৌঁছান। পরে মঞ্চে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful