Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১০ : ১৬ অপরাহ্ন
Home / বিনোদন / বলিউড তারকাদের অসমাপ্ত প্রেম

বলিউড তারকাদের অসমাপ্ত প্রেম

bolliwod loveপ্রিয়াংকা রায় : বলিউডের লাইট, ক্যামেরা ও এ্যাকশনের ফাঁকে ফাঁকে থাকে রোমান্স। পর্দায় রোমান্স করতে করতে অনেক তারকাই বাস্তব জীবনে প্রেমের ফাঁদে পড়েন। কারো প্রেম শেষ ঠিকানা খুঁজে পায়, আবার কারো প্রেম ঝরে পড়ে।

বলিউডের এমনই কিছু ট্র্যাজেডিক প্রেমনামা আছে যার জল বহুদূর গড়ালেও হ্যাপি এন্ডডিংয়ে পৌঁছায়নি। প্রেমিক-প্রেমিকার দীর্ঘ নিঃশ্বাসে ভারি হয়েছে বি টাউনের আকাশ। এমনই কিছু ব্যর্থ প্রেমকাহিনী পাঠকদের জন্য তুলে ধরা হল-

সালমান খান-ঐশ্বরিয়া রাই : সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ এর শুটিং ছিল সালমান-ঐশ্বরিয়া জুটির শ্রেষ্ঠ সময়। ঐশ্বরিয়ার নীল চোখের মণিতে দিল হারিয়ে ফেলেন দাবাং তারকা সালমান। এ লাভবার্ড জুটির প্রেমের সময়কাল ১৯৯৯-২০০১ সাল। কিন্তু এরপরই ভেঙে যায় প্রেম। সে সূত্রে শাহরুখ খানের সঙ্গে সালমানের বন্ধুত্বের ফাটল ধরে।

অভিষেক বচ্চন-কারিশমা কাপুর : অভিষেক ও কারিশমা গত দশকের শুরুর দিককার বলিউডে সুন্দর জুটিগুলোর একটি। প্রেমে এতটাই মজেছিলেন যে, অমিতাভ বচ্চনের ৬০তম জন্মদিনে বাগদানও সেরে ফেলেন। কিন্তু ছয় মাস পর অজানা কারণেই বাগদান ভেঙে যায়। তারপর কারিশমা শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেন ও অভিষেক খুঁজে পান ঐশ্বরিয়াকে।

karinaহৃত্বিক রোশন-কারিনা কাপুর খান : হৃত্বিকের ব্লকবাস্টার মুভি ‘কাহো না পেয়ার হে’তে নায়িকার ভূমিকায় কারিনারই থাকার কথা ছিল। কারিনা না থাকলেও এ জুটির প্রেম কিন্তু ঠিকই পাখা মেলেছিল। এর আগে থেকেই হৃত্বিক কলেজ লাইফের বান্ধবী সুজানের সঙ্গে ডেটিং করছিলেন। তারপরও কারিনার সঙ্গে হৃত্বিকের প্রেম সকলের মাঝে জানাজানি হয়ে যায়। তারা জুটি বেধে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন। তবে সুজান খানকে বিয়ে করে হৃত্বিকই সেই প্রেমের ইতি ঘটান।

শহীদ কাপুর-কারিনা কাপুর খান : হৃত্বিকের বিয়ের পর কারিনা ভেঙে পড়েন। তবে লাভার বয় শহীদ কাপুরের প্রেমে পড়তে বেশী দিন লাগেনি। প্রথমে শহীদ ধরা না দিলেও পরে ঠিকই শুরু হয় লাভস্টোরি। কিন্তু কারিনা ‘তাশান’ মুভিতে অভিনয় করতে গিয়ে ছোট নবাব সাইফ আলীর সঙ্গে ঘনিষ্ঠ হন ও শহিদের সঙ্গে ব্রেক আপ করেন। এরপর ২০১২ সালে সাইফকে বিয়ে করে মিসেস খান হন কারিনা।

বিপাশা বসু-জন আব্রাহাম : বলিউডের আকর্ষণীয় ও দীর্ঘস্থায়ী জুটিগুলোর মধ্যে অন্যতম বিপাশা বসু-জন আব্রাহাম জুটি। সেই মডেলিংয়ের দিন থেকে একে অপরের জন্য পাগলপ্রায় ছিলেন, ৮ বছর প্রেম করেন। কিন্তু বিপাশা ও জনের আচমকা ব্রেক-আপ পুরো বলিউডকে চমকিয়ে দেয়। ব্রেক আপের কারণ না জানা গেলেও কিছুদিন পরেই জনকে বিয়ে করেন প্রিয়া রাঞ্চলকে।

অক্ষয় কুমার-শিল্পা শেঠি : বলিউডের এ দুই তারকা একসঙ্গে বেশকিছু মুভিতে অভিনয় করেন। সে সময়ই প্রেমে পড়েন তারা। যখন প্রেম জমে ওঠে তখনই শিল্পা বুঝতে পারেন কাছের বান্ধবী টুইঙ্কেল খান্নাকে নিয়ে নতুন প্রেমে মজেছেন অক্ষয়। এতে ভেঙে পড়েন শিল্পা। ক্ষত না শুকোতেই টুইঙ্কেলের সঙ্গে গাঁটছড়া বাধেন অক্ষয়। রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা ও তাদের একটি ছেলেও আছে।

সঙ্গীতা বিজলানি-সালমান খান : সালমান ও তার দীর্ঘদিনের প্রেমিকা সঙ্গীতার বিয়ের কার্ডও বিলি করা হয়েছিল। কিন্তু ভেঙে যায় বিয়ে। এরপর মোহাম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করেন সঙ্গীতা। তবে বিয়ের পর থেকে সালমানের ও তার পরিবারের সঙ্গে এখনো ভাল যোগাযোগ রয়েছে সঙ্গীতার। দ্য রিপোর্ট

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful