আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৪ ছাত্রলীগ নেতার সদস্যপদ স্থগিত

বৃহস্পতিবার, ২৯ জানুয়ারী ২০১৫, রাত ১০:২০

তারা হলেন-বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন ও মোহাম্মদ আলী রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক তিতাস চন্দ্র রায় এবং রাজীব মন্ডল।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশির ও সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই চারজন নেতা ছাত্রলীগের নাম ভাঙিয়ে বিশ্ববিদ্যালয় এলাকায় ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপকর্ম চালিয়ে আসছিল।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ চক্রটি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলামকে বুধবার আটক করে মারপিট করে। পরে ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ অন্যান্যরা গিয়ে তাকে উদ্ধার করে।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে জরুরি সভা করে ওই চারজনের সদস্যপদ তিন মাসের জন্য স্থগিত করা হয়। সেই সঙ্গে তাদের দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটিতে চিঠি পাঠানো হয়েছে বলেও জানানো হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান উত্তরবাংলা ডটকম কে বলেন, এই ৪ জন ক্যাম্পাসে চাঁদাবাজি, মাদক ব্যবসা, ছিনতাই সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলো। এছাড়া সম্প্রতি ছাত্রী হোস্টেলে প্রবেশের ঘটনায় এই ৪ জন জড়িত।

এই চার জনকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে বলেও জানান মোস্তফা মাহমুদ হাসান।

মন্তব্য করুন


 

Link copied