Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১ : ৩৯ অপরাহ্ন
Home / পাবনা / পাবনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

পাবনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

Pabnaপাবনা প্রতিনিধি : পাবনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শাজাহান আলী মণ্ডল সভাপতি ও শহিদুল্লাহ বিশ্বাস হেলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনের ভোটগ্রহণ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে রাত ১১টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে ১৩টি পদে আওয়ামী লীগ সমর্থিত শাজাহান আলী মণ্ডল-শহিদুল্লাহ বিশ্বাস হেলাল প্যানেল ও বিএনপি সমর্থিত মির্জা আজিজুর রহমান-নাজমুল হোসেন শাহীন প্যানেল নামে দু’টি প্যানেলে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ৩১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে সভাপতি-সম্পাদকসহ ২৪ জন জয়ী হয়েছেন। শুধু কোষাধক্ষ্যের একটি পদে বিএনপি সমর্থিত প্রার্থী আবুল হোসেন জয়লাভ করেন।

নির্বাচিতদের মধ্যে শাহজাহান আলী মণ্ডল ১৮৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মির্জা আজিজুর রহমান পেয়েছেন ১২০ ভোট।

সহ-সভাপতির দু’টি পদে ইতি হোসেন স্বপ্না ১৮১ ভোট এবং কাজী সাজ্জাদ হোসেন লিটন ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী আইনুল হক ১২২ ভোট ও মকবুল হোসেন ১২৪ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শহিদুল্লাহ বিশ্বাস হেলাল। তিনি পেয়েছেন ১৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল হোসেন শাহীন পেয়েছেন ১৩২ ভোট।

কোষাধ্যক্ষ পদে বিএনপি সমর্থিত আবুল হোসেন ১৪৯টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুল হক পেয়েছেন ১৪৭টি ভোট।

যুগ্ম-সম্পাদক (উন্নয়ন) পদে তায়জুল ইসলাম ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু বকর চৌধুরী ফরহাদ পান ১৪১টি ভোট।

যুগ্ম-সম্পাদক (লাইব্রেরি) পদে লেমন গোলাম নবী ১৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম ছালাম পান ১৩৯ ভোট।

যুগ্ম সম্পাদক (সংস্কৃতি) পদে ১৬৩টি ভোট পেয়ে নির্বাচিত হন রেজাউল করিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম সিদ্দিক পান ১২৩ ভোট।

অডিটর পদে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ফরিদা আহম্মেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান বাহেজ পেয়েছেন ১৪২ ভোট।

সদস্য পদে নির্বাচিতরা হলেন, শফিকুল ইসলাম (১৮৩ ভোট), কে এম গোলাম মহিউদ্দিন সাগর (২১৪ ভোট), মো. বাকি বিল্লাহ (১৪৯ ভোট), রবিউল ইসলাম (১৫৯ ভোট)।

সদস্য পদের এক প্রার্থী বিএনপি সমর্থিত মির্জা আজিজুর রহমান প্যানেলের আব্দুল্লাহ আল মাসুদ নির্বাচনের আগেই তার মনোনয়োন প্রত্যাহার করে নেন। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট আব্দুর রহিম খান।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful